June 20, 2024

Trusted Dollar buy Sell Website in Bangladesh 2023 | Dollar Buy Sell 24×7 | Dollar buy sell bd


আমার দেখা online এ dollar buy sell করার #1 বেস্ট ওয়েবসাইট – এই সাইটটি বিশ্বস্তার সাথে দীর্ঘদিন ধরে সেবা দিয়ে আসছে, এব আমি নিজেই এটি প্রায় ১ এবছর ধরে ব্যবহার করতেছি। আশাকরি আর্টিকেল টি সম্পুর্ন পড়ে উপকৃত হবেন ইনশআল্লাহ।

বিসমিল্লাহির রাহমানির রাহিম।
আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন।
আজ আমি আপনাদের সাথে খুবই গুরুত্বপূর্ণ একটা টপিক নিয়ে আলোচনা করবো আশাকরি সবাই উপকৃত হবেন। তো কথা না বাড়িয়ে চলুন পোস্ট টি শুরু করা যাক।

আপনারা যারা ইউটিউবিং করেন এবং যারা ফেসবুকিং এরপরে যাদের ওয়েবসাইট রয়েছে তারাও নিজের সাইটটিতে ভিজিটর পাওয়ার জন্য গুগলে এডস রান করে থাকেন, এছাড়াও যারা ছোট ছোট দেশী বিদেশী এ্যাপস এবং ওয়েবসাইটে কাজ করে থাকেন তাদেরকে ছোট ছোট কিছু পেমেন্ট করে থাকে ডলার বা ক্রিপটোকারেন্সিতে এগুলো সেল করার জন্য বিশ্বস্ত একটি মানি এক্সচেঞ্জার ওয়েবসাইটের প্রয়োজন হয়।

সুতরাং এইসকল ভাইদের কথা চিন্তা করেই আজকের এ পোস্ট টি লেখা শুরু করেছি, ডলার বাই সেল করা সাইট ইন্টারনেটে হাজারের উপরে থাকলেও হাতে গোনা কয়েকটি বিশ্বস্ত মাত্র আর বাকীগুলো সব প্রতারকদের সাইট। এখন কথা হলো আপনি এতো এতো ভুয়া সাইটের ভিড়ে আসল বা নকল সাইট চিনবেন কিভাবে?
বলবেন যে, ইউটিউবে ভিডিও দেখে ; হ্যা ভিডিও দেখে চিনতে পারেন তবে তাতেও রিস্ক আছে আমি মনে করি।

বর্তমানে সব কিন্তু ইউটিউবার নয়, কিছু কিছু ইউটিউমার ও রয়েছে তারা কি করে? ডলার বাই সেল এক্সচেঞ্জার সাইটের মালিকের থেকে কিছু স্পনসর নিয়ে সেই ভুয়া সাইটের রিভিউ এমনভাবে করে যা আপনি বুঝবেনই না এটা যে ফেক সাইট। তবে হ্যা কিছু কিছু ভালো ইউটিউবার রয়েছে যারা টাকার জন্য কাজ করেনা, মানুষদের ভালো কিছু তথ্য বা কন্টেন্ট উপহার দেওয়ার জন্যই ইউটিউবিং কে পেশা হিসেবে বেছে নিয়েছেন।

trusted-dollar-buy-sell-website-in-bd

আবার একদল নিউ ইউটিউবার রয়েছে, যাদের কাজ হলো যেই টপিকটা মানুষে খোজ করে থাকে সেই টপিক নিয়ে নতুন নতুন ভিডিও তৈরী করতেই থাকে, আমি তাদেরকে এক টপিকে বারবার  নতুন ভিডিও বানাতে নিষেধ করছিনা বা খারাপ ও বলছিনা; তারা একটু যাচাই বাছাই এবং নিজে একটু এক্সচেঞ্জ করে তারপরে ভিডিও তৈরী করুক না তাহলেই তো হয়।

যাহোক সব বাদ দেই, আমি আজকে যে সাইটটার রিভিউ লিখতে বসেছি সেই ওয়েবসাইটটির নাম হলোঃ ফাস্ট পেইড টোয়েন্টিফোর ডটকম এটি আমি প্রায় ১বছর ধরে ব্যাবহার করে ডলার বাই সেল করে আসছি, আমার ক্রয় করা হয়না, আমি সবসময় সেল করি। এই সাইটটি সম্পর্কে ইউটিউবে সার্চ করে রিভিউ গুলো দেখে নিতে পারেন। আমি মনে করি আপনার রিভিউ দেখার প্রয়োজন ও নেই আপনি এক্সচেঞ্জ করতে পারেন তবে হ্যা একসাথে অনেক বড় এ্যামাউন্টের এক্সচেঞ্জ করবেননা, যদিও এখন প্রযন্ত এটি কারো সাথে প্রতারণা করেনি তবুও খুব বড় পরিমানের লেনদেন না করে ১-২০ ডলার ক্রয় বা বিক্রয় করাই উত্তম।

ডলার বাই সেল করার ওয়েবসাইট নামটি হলোঃ

fastpaid24.com

ডলার বাই সেল করার, আমার দেখা বেস্ট ওয়েবসাইট। মাত্র ১ মিনেটেই লেনদেন কমপ্লিট করে দিয়েছে প্রুফ ভিডিওতে, এই সাইটটি আমি অনেকদিন যাবত ব্যবহার করতেছি কোনো প্রকার সমস্যায় পড়িনি; এবং বলতে পারি বর্তমান সময়ে বাংলাদেশের মানি এক্সচেঞ্জ সাইটগুলোর মধ্যে #1 সার্ভিস দিচ্ছে এটি এবং বেশ জনপ্রিয় ও বটে, বিস্তারিত ভিডিওতে।