April 14, 2024

মাইন্ড ওয়ারস PDF Download | Mind Wars Bangla – purepdfbook

মাইন্ড ওয়ারস by ম্যারি ডি. জনস pdf free ডাউনলোড drive Link: pdf size: 10 MB. Mind Wars pdf বইটি যারা ইন্টারনেটে খুজে থাকেন তাদের জন্য নিয়ে আসলাম। গুগল ড্রাইভ লিংক থেকে ডাউনলোড করে নিন। সামনের দিকে এরকম আরো বই আপলোড দিবো ইনশাআল্লাহ, সুতরাং purepdfbook ডট কমের সাথেই থাকুন।

আমরা আপনাদের জন্য মাইন্ড ওয়ারস pdf বইগুলো সংগ্রহ করেছি, এবং এগুলো আজ আপনাদের সাথে শেয়ার করবো, আপনারা এই বইটি পড়ে অনেক অনেক উপকৃত হবেন বলে আমি মনে করছি।

এই পোস্টে মাইন্ড ওয়ারস pdf ডাউনলোড লিংক রয়েছে  এগুলোতে ক্লিক করলেই আপনারা PDF বইটি পাবেন, গুগল ড্রাইভে আপলোড দেওয়া। তাই আশাকরি ডাউনলোড করতে কারো কোনো সমস্যার ফেস করতে হবেনা।

মাইন্ড ওয়ারস বই রিভিউঃ

দ্বিতীয় বিশ্বযুদ্ধ শেষ, বিশ্বের মানুষ এবং নেতারা সিদ্ধান্ত নিয়েছে ক্ষমতা দখল আর প্রভাব বিস্তারের জন্য আর কোনো যুদ্ধ হবে না। আসলেই হয়নি ওদিকে ফুকুয়ামা দাবী করে বসলেন, এ সভ্যতা পূর্ববর্তী সব সভ্যতার ভালোটা নিয়ে সবচেয়ে সেরা সভ্যতা। এর চেয়ে ভালো কিছু হবে না, হতে পারে না।

বিশ্বও সানন্দে মেনে নিলো ফিরিঙ্গিদের শ্রেষ্ঠত্ব, ভাসতে চাইল স্বাধীনতার ভেলায়। পাঠক আপনিও কি তাদের একজন? আপনিও কি সেই নতুন পৃথিবীর স্বাধীন মানুষ? আমি আগাম দুঃখিত, বইটি আপনাকে হতাশ করবে। আপনি কি সত্য জানতে চান? তাহলে বইটি আপনার চিন্তার খোরাক যোগাবে।

বইটি শুরুই হবে আজকের ‘মহান’ সভ্যতার ভয়াবহ অতীত দিয়ে। দেখাবে, কীভাবে অতীত থেকে তারা শিক্ষা নিয়েছে। একে একে আপনি পরিচিত হতে থাকবেন আপনার মানসিকতা, চিন্তা নিয়ন্ত্রণের ভয়াবহ সব পদ্ধতি, শিশু নির্যাতন, ধর্ষণ, নজরদারী, ভয়াবহ সব শারীরিক এক্সপেরিমেন্ট ও মাফিয়া-গডফাদারদের সাথে।

পৃথিবীর নিকৃষ্টতম নাজি বিজ্ঞানীদের পূণর্বাসন, ওরওয়েলিয়ান স্টেটের চেয়েও জঘন্য মানের নজরদারী দেখে আপনার মনে হবে, এ সভ্যতা পূর্ববর্তী সব সভ্যতার খারাপটা নিয়ে সবচেয়ে জঘন্য সভ্যতা। ও হ্যাঁ, আপনার জঘন্য মনে হবে না। কেননা তারা এটাও নিশ্চিত করেছে, আপনি যেন অবচেতন মনেই দাসত্বকে স্বাধীনতা, যুদ্ধকে শান্তি, অজ্ঞতাকেই শক্তি হিসেবে মেনে নেন ঠিক যেমন জর্জ ওরওয়েল বলেছেন।

নোম চমস্কি ঠিকই বলেছিলেন, স্বৈরাচারি রাষ্ট্রের হাতিয়ার মেশিনগান, আর গণতান্ত্রিক রাষ্ট্রের অস্ত্র হলো Mind Control বা বিবেক নিয়ন্ত্রণ।

বইয়ের বিবরনঃ

বইয়ের নামঃ মাইন্ড ওয়ারস
লেখকঃ ম্যারি ডি. জনস
অনুবাদকঃ ইরফান সাদিক
পৃষ্ঠা সংখ্যাঃ ১৯২ টি
ভাষাঃ বাংলা
পিডিএফ সাইজঃ মেগাবাইট।

মাইন্ড ওয়ারস PDF download

বইটির পিডিএফ এখনো তৈরী হয়নি।

প্রিয় ভাই ও বোনেরা আমার দেওয়া বইটির ডাউনলোড লিংকটি থেকে যদি বইটি ডাউনলোড করতে ব্যর্থ হন তাহলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। জানালে আমি ২৪ ঘন্টার মধ্যে লিংকটি আপডেট করে দেওয়ার চেষ্টা করবো ইনশআল্লাহ।

লেখক বা প্রকাশনির উদ্দেশ্যে বলতে চাই, আমরা কোনো বইয়ের পিডিএফ তৈরী করিনা, ইন্টারনেট থেকে খুঁজে এখানে দিয়ে থাকি; কোনো পিডিএফ নিয়ে অভিযোগ থাকলে দয়াকরে জানাবেন, আমরা 24 hours এর মধ্যে রিমুভ করে দিবো আমাদের সাইট থেকে।

@যেকোনো ধরনের ওয়েবসাইট তৈরি করতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করুন, সল্পমূল্যে ওয়েবসাইট তৈরী করে দিবো, এছাড়াও যেকোনো ধরনের সহযোগিতার জন্য মনখুলে আপনার সমস্যার কথা জানাতে পারেন, আমরা আপনার মেসেজটি চেক করে অবশ্যই হেল্প করার চেষ্টা করবো, আমার সাধ্যে থেকে থাকলে।

আপনি যদি টেক লাভার হয়ে থাকেন, তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে; আমাদের চ্যানেলে থাকা ভিডিওগুলো দেখতে পারেন, আশাকরি আপনি উপকৃত হবেন। আমি প্রতিটি ভিডিওতে সত্য বিষয়টি জানানোর চেষ্টা করি। আপনি যদি অনলাইন বা ইন্টারনেট থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের চ্যানেলে গিয়ে Online Earning প্লেলিস্টে গিয়ে ভিডিওগুলো দেখুন।

পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে, পোস্ট লিংকটি কপি করে আপনার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সকল বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন, যেনো তারাও লাভবান হয়।
ক্রেডিটঃ রকমারি

Dreamer

বিশ্বজোড়া পাঠশালা মোর সবার আমি ছাত্র .........

View all posts by Dreamer →