November 29, 2023

Let’s Learn English in 60 Days Pdf Book | চলুন ৬০ দিনে ইংরাজী শিখি pdf

Let’s Learn English in 60 Days Pdf

বইটি যে কোনো ব্যাক্তি যদি নিয়মিত ৬০ দিন পড়ে শেষ করে। তাহলে আমি গ্যারান্টি দিতে পারি তার মুখ থেকে খুব দ্রুত ইংরেজী বলতে না পারলেও অনেক কথাই ইংরেজীতে বলতে পারবে।

বইটি চাইলে আপনি ১মাসেই শেষ করে ফেলতে পারবেন বা ১ সপ্তাহেই কিন্তু কখনোই সেটা করবেননা। অল্প অল্প করে পড়বেন অর্থাৎ প্রতিদিন ১ পৃষ্ঠা বা ১.৫ পৃষ্ঠা পড়বেন, শুধু পড়বেন না ওই পড়াটুকুকে মাথায় পার্মানেন্টলি সেভ করে রাখার চেষ্টা করবেন এবং ঠুঠাস্থ ও করে ফেলবেন। এভাবে বইটি যদি পুরো সেভ ও ঠুঠাস্থ করে ফেলতে পারেন তাহলে ইংরেজী বলায় ও লিখায় মোটামুটি আগের তুলনায় ১০গুন এগিয়ে যাবেন।

Let’s Learn English in 60 Days এই বইটিতে ১৫ টি অধ্যায় রয়েছে, প্রতিটি অধ্যায়ে খুবই গুরুত্বপূর্ণ জিনিস দিয়ে সাজিয়ে রেখেছে। যেমন প্রথমেই আপনার ইংরেজী বর্নমালার উচ্চারণ এরপরে সংক্ষিপ্ত শব্দ গুলোর উচ্চারণ। প্রথম অধ্যায়ে এতো বেসিক জিনিস রাখার কারন জানেন? কারন হলো, ইংরেজী বলতে পারেন খুব দ্রুত বা অনেক কিন্তু এই ইংরেজী লেটারকে এখনো  Z যদি জেট বলেন তাহলে আপনার ইংরেজী শেখার কোনো মূল্য নেই। আবার আপনি যদি বলেন আই এ্যাম হৃদয় তাহলেও লোকজন ভাববে আপনি এখনো সর্ট শব্দ ইউজ করতে জানেননা তারমানে ইংরেজী ভালো পারেননা।

এই বইটিতে আমাদের নিত্য প্রয়োজনীয় যেসব জিনিস নিয়ে কথাবার্তা বলতে হয় সেইসকল বিষয় নিয়েই বইটি সাজানো।

বইটির একটি পৃষ্ঠার স্কিনসটঃ

  • বইয়ের নামঃ চলুন ৬০ দিনে ইংরাজী শিখি pdf 
  • বইয়ের লেখকঃ মোঃ ফারহাদ হোসেন
  • পৃষ্ঠা সংখ্যাঃ ৫৬ টি।
  • বইয়ের ধরনঃ ইংরেজী
  • পিডিএফ সাইজঃ ৩ মেগাবাইট প্রায়।
  • ডাউনলোডঃ Read Online / Download

 Tags:

Learn English in 30 days PDF book free, Learn English in 30 days PDF free download,  60 days, English speaking course PDF, 90 days English Speaking Course PDF, Learn English step by step PDF download, Spoken English Book PDF, English language course books PDF, 60 days English speaking course Book, English learning book PDF, English learning book Bangla pdf, Spoken English notes for beginners PDF, Super fast English, speaking book pdf free download in Urdu.

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →