April 15, 2024

KineMaster Golden Apk Download -Latest Version 2023 | লোগো/ওয়াটারমার্ক ছাড়া কাইনমাস্টার ডাউনলোড

আপনি যদি কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া / KineMaster Golden লেটেস্ট ভার্সন খুজেঁ থাকেন তাহলে এই পোস্ট টি আপনার জন্য। আমি কাইনমাস্টার গোল্ডেন ভার্সনটি Google Drive এ আপলোড দিয়ে লিঙ্ক দিয়ে দিবো এই পোস্টের শেষে। KineMaster Golden Latest version App টির সাইজঃ ২৫ মেগাবাইট প্রায়।

 বিসমিল্লাহির রাহমানির রাহিম।

আজকের আর্টিকেলটি হলো ভিডিও এডিটিংয়ের বেস্ট একটি এ্যাপ কাইনমাস্টার গোল্ডেন ভার্সনকে নিয়ে তা হয়তো টাইটেল পড়েই বুঝতে পেরে গেছেন আপনারা। মোবাইল দিয়ে ভিডিও এডিটিং করার জন্য কোনো এডিটিং এ্যাপ খুজেঁ থাকেন তাহলে বলবো চোখ বুঝে এটি ব্যবহার করতে পারেন, ভিডিও এডিটিংয়ের রাজা বলা হয় এই এ্যাপকে।

সুতরাং এটির ব্যাবহার না জানলে হয়তো আপনার প্রথম প্রথম এডিট করতে একটু কষ্ট হবে, কিন্তু ইউটিউবে বা ব্লগ বা পোস্ট পড়ে এডিটিং টা শিখে নিলে আপনি প্রফেশনাল ভিডিও এডিটরদের মতোই প্রায় ভিডিও এডিট করতে পারবেন ইনশাআল্লাহ। উহু আরেকটি কথা বলতেই তো ভুলে গেছি, KineMaster যে শুধুমাত্র এন্ড্রোয়েড ফোনেই চলে তা নয়, ল্যাপটপ, ডেস্কটপের জন্য কাইনমাস্টার সফটওয়্যার রয়েছে। So এটির ব্যবহার জানলে কিন্তু লস নেই।

যারা ফেসবুকিং অথবা ইউটিবিং করেন তাদের প্রচুর ভিডিও এডিট ওডিট নিয়ে কাজ করতে হয়, যারা কম্পিউটার দিয়ে ভিডিও এডিট করেন তারা হয়তো অনেকেই ফিলমোরা ইউজ করে খুব সহজেই এবং দ্রুতসময়ে এডিটিং শেষ করে ফেলেন। কিন্তু যারা এন্ড্রোয়েড ইউজার রয়েছে তাদের অনেক ঝামেলা পোহাতে হয়, আমি আগে অনেক ভিডিও এডিটিং এ্যাপ ব্যাবহার করেছি সেগুলোর নামগুলোও ঠিক মনে নেই তবে ২-৩টার নাম এখনো মনে আছে। ১। ভিডিও সো, ২। ভিডিও শপ, ৩। ভিডিও মেকার, ইত্যাদি।

kinemaster-golden-latest-version-free-download

এগুলোর পরে KineMaster এ্যাপের সন্ধান পাওয়ার পরে এটিই ব্যাবহার করতেছি, এখন যদিও আমার ল্যাপটপ আছে তবুও ফিলমোরা ইউজ না করে উইন্ডোজে কাইমাস্টার ব্যবহার করি, এটির প্রতি মায়া তৈরী হয়ে গেছে ভাই।

প্লেস্টোর থেকে KineMaster ডাউনলোড করলে সেটি পাবেন ফ্রি ভার্সন, এটি দিয়ে ভিডিও এডিট করলে কাইনমাস্টার ওটায়ারমার্ক থেকে যাবে সম্পুর্ন ভিডিওতে সুতরাং এই ক্রেডিট রিমুভ করতে হলে আপনাকে ব্যবহার করতে হবে পেইড ভার্সন যেটি টাকা দিয়ে ক্রয় করা লাগে, চিন্তার কোনো কারন নেই আমি ইন্টারনেট থেকে  KineMaster Golden Version টি খুজেঁ সংগ্রহ করেছি এবং সেটি আপনাদের বিনামূল্যে দিবো।  

 KineMaster Golden Latest Version Apk Download Goggle drive link | কাইনমাস্টার গোল্ডেন ওয়াটারমার্ক ছাড়া ডাউনলোড 2023