February 27, 2024

Free PDF Editor: Xodo App | Latest Pro Version 2023 – by Ridoy

Free PDF Editor

If you are looking for a PDF editor in Premium for free then this post is for you. Or if you want to learn PDF editing, you can also read this post.

Can pdf be edited with mobile?

Many of us think that PDF editing can only be done with a laptop or computer, but this is a completely wrong idea. If you want to edit the PDF or create a new PDF, then you can complete this work only if you have a smart phone in your hand. Yes, it has to be accepted that if there is a laptop – computer, the work can be completed quickly and very beautifully.

What is the best app/software to edit PDF?

If you want to edit a PDF by phone, then the best app I have seen is the “xodo app” with which you can edit a PDF as easily as possible but with other PDF editors but you can not edit it in this way.

Xodo Pro Latest Version App Download Link

Xodo app Premium Download
আপনি যদি ফ্রিতে প্রিয়াম একটি পিডিএফ এডিটর খুঁজে থাকেন তাহলে এই পোস্ট টি আপনার জন্য। অথবা আপনি যদি পিডিএফ এডিটিং শিখতে চান তাহলেও এই পোস্ট টি পড়তে পারেন।

মোবাইল দিয়ে কি পিডিএফ এডিট করা যায়?

আমরা অনেকেই মনে করি পিডিএফ এডিট শুধু ল্যাপটপ বা কম্পিউটার দিয়েই করা যায়, কিন্তু এটি একদমই ভুল ধারনা। আপনি যদি পিডিএফ এডিট করতে চান কিংবা নতুন একটি পিডিএফ তৈরী করতে চান তাহলে আপনার হাতে একটি স্মাট ফোন থাকলেই এই কাজটি কমপ্লিট করতে পারবেন। হ্যা এটা মানতেই হবে যে, ল্যাপটপ – কম্পিউটার হলে কাজটি দ্রুত এবং অনেক সুন্দর করে শেষ করা যায়।

পিডিএফ এডিট করার বেস্ট এ্যাপ / সফটওয়্যার কোনটি?

আপনি যদি ফোন দিয়ে পিডিএফ এডিট করতে চান তাহলে আমার দেখা সবচেয়ে ভালো এ্যাপ হলো “xodo app” এটি দিয়ে আপনি যতো সহজে একটি পিডিএফকে এডিট করতে পারবেন কিন্তু অন্যান্য পিডিএফ এডিটরগুলো দিয়ে কিন্তু এইভাবে এডিট করতে পারবেননা।

Xodo Pro Latest Version App Download Link

উপরে দেওয়া হয়েছে চেক করুন।

আপনি যদি টেক লাভার হয়ে থাকেন, তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে; আমাদের চ্যানেলে থাকা ভিডিওগুলো দেখতে পারেন, আশাকরি আপনি উপকৃত হবেন। আমি প্রতিটি ভিডিওতে সত্য বিষয়টি জানানোর চেষ্টা করি। আপনি যদি অনলাইন বা ইন্টারনেট থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের চ্যানেলে গিয়ে Online Earning প্লেলিস্টে গিয়ে ভিডিওগুলো দেখুন।

পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে, পোস্ট লিংকটি কপি করে আপনার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সকল বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন, যেনো তারাও লাভবান হয়।