February 27, 2024

Current Price Btc USD: 2023 | বিটকয়েনের বর্তমান দাম ২০২৩

current price btc
Bitcoin Current Price in USD – current price btc 2023- বিটকয়েনের বর্তমান রেট জানুন সরাসরি লাইভে খুব সহজেই।

হাই বন্ধুরা আশাকরি তোমরা সকলেই ভালো আছো, তো অনেকদিন পরে আজকে একটি পোস্ট লিখতে বসেছি বিটকয়েন সম্পর্কিত। আশাকরি পোস্ট টি তোমাদের কাছে ভালো লাগবে, এবং উপকৃত ও হবা ইনশাআল্লাহ; পোস্টটিতে আমি অনেক ইনফরমেশনই তুলে ধরার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আজকে আমার লেখার টপিক হলো বিটকয়েনের বর্তমান দাম নিয়ে / Current Price Btc USD তো তোমরা যেভাবে জানতে পারবা দামটা তার জন্য অনেক পদ্ধতি রয়েছে আমি একে একে সবগুলো নিয়েই আলোচনা করবো।

১। Google এ সার্চ করেঃ

তোমরা যদি গুগলে গিয়ে সরাসরি “Current Price Btc USD” লিখে সার্চ করো তাহলে সর্বপ্রথমই একটি গ্রাফ দেখতে পাবে, এই গ্রাফ থেকে তুমি বিটিসি কারেন্ট প্রাইসটা দেখতে পারো, এটির রেজাল্ট ১০০% ই সঠিক।

২। Coinbase Dashboard এ গিয়েঃ

তোমার ফোনে গুগল প্লেস্টোর থেকে কয়েনবেস এ্যাপটি ডাউনলোড করে নাও, এরপরে এ্যাপটি ওপেন করে তোমার জিমেইল দিয়ে একটি একাউন্ট তৈরি করে নাও।
এরপরে বিটকয়েনে ক্লিক করলেই বিটকয়েনের লাইভ প্রাইস দেখাবে, এবং আপনি চাইলে এখান থেকে ৫ বছর আগের প্রাইস ও দেখতে পাবেন গ্রাফ আকারে; আমি সাধারণত এটি দিয়েই বিটকয়েনের কারেন্ট প্রাইস চেক করে থাকি।

৩। Binance এ্যাপে গিয়েঃ

কেউ কেউ বলে বাইনান্স আবার অনেকেই বলে বিনান্স, যাহোক তুমি প্লেস্টোরে গিয়ে Binance লিখে সার্চ করলে এই এ্যাপটি পেয়ে যাবা, এ্যাপটি ডাউনলোড করে নাও। এরপরে এ্যাপটি ওপেন করে তোমার জিমেইল দিয়ে একটি একাউন্ট তৈরি করে নাও। সেম বিটকয়েনে ক্লিক করলে এখান থেকেও লাইভ দেখতে পাবা।

আমি উপরে ৩ টি পদ্ধতিতে “Current Price Btc” এর লাইভ গ্রাফ দেখার পদ্ধতি দেখিয়ে দিয়েছে এবং কোন পদ্ধতিতে আমি নিজে চেক করি সেটাও বলে দিয়েছি।
বিটকয়েনের দামটা সবচেয়ে বেশী ছিলো ২০২১ সালের পুরো সময়টা। ৫ বছরের হিস্টোরি বা গ্রাফ দেখলে বুঝতে পারবেন যে বিটকয়েনের প্রাইসটা 2021 সালেই সর্বোচ্চ ছিলো, বলা যায় প্রায় আকাশ ছোঁয়া হয়ে গেছিলো। আপনি যদি btc usd নিয়ে লেনদেন করে থাকেন তাহলে আমি বলবো আপনি ডলার জমিয়ে না রেখে সেল করে দিবেন।

আপনি যদি টেক লাভার হয়ে থাকেন, তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে; আমাদের চ্যানেলে থাকা ভিডিওগুলো দেখতে পারেন, আশাকরি আপনি উপকৃত হবেন। আমি প্রতিটি ভিডিওতে সত্য বিষয়টি জানানোর চেষ্টা করি। আপনি যদি অনলাইন বা ইন্টারনেট থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের চ্যানেলে গিয়ে Online Earning প্লেলিস্টে গিয়ে ভিডিওগুলো দেখুন। .

পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে, পোস্ট লিংকটি কপি করে আপনার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সকল বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন, যেনো তারাও লাভবান হয়।