March 4, 2024

ফ্রিল্যান্সিং এবং ইন্টারনেট থেকে আয় PDF Download | Freelancing And Internet Theke Aay book

ইন্টারনেট আয়, ফ্রিল্যান্সিং, আউটসোর্সিং, ইন্টারনেটে আয়, ফেসবুক থেকে আয়, ইত্যাদি এগুলো খুবই আলোচিত শব্দ, এগুলো শেখানো নামে চলছে নানারকম প্রতারণা, তবে সকল মেন্টর বা লেখককে আমি প্রতারক বলছিনা।

ফ্রিল্যান্সিং

ফ্রিল্যান্সিং এবং ইন্টারনেট থেকে আয় বই রিভিউঃ

এই বইটিকে ২টি অংশে ভাগ করেছেন। তা হলোঃ ১। “সহজে আয়” এই ভাগে লেখক বর্ননা করেছেন যে কাজগুলি একটু সহজ সেগুলো নিয়ে। যেমনঃ পিটিসি, সার্ভে, মাইক্রোওয়ার্ক, এডসেন্স, ব্লগিং।

২। “ফ্রিল্যান্সিং” ফ্রিল্যান্সিং নিয়ে এ টু জেট বলেছেন এ সেগমেন্টে।

ফ্রিল্যান্সিং এবং ইন্টারনেট থেকে আয় বইটি নতুনদের জন্য খুবই মূল্যবান এবং  দরকারী একটি বই। কারন এ বইটির মধ্যে লেখক সব সত্যি কথা গুলো তুলে ধরেছেন এ বিষয়টি আমার কাছে খুবই ভালো লেগেছে।  যেমনঃ উনি আলোচনা করেছেন প্রথমেই, ইন্টারনেট থেকে আয় : কতোটা সহজঃ নতুনরা ভেবে থাকে যে ইন্টারনেট থেকে খুব সহজেই ইনকাম করা যায়।  ইউটিউবে দেখে ১ ক্লিকে ৫০ টাকা আয় এরকমের ভিডিও ; আবার সার্ভে করে ২০,০০০ টাকা ইনকাম করুন ঘুমিয়ে ঘুমিয়ে ইত্যাদি ইত্যাদি এরকমের হাজারো ভিডিও রয়েছে ইউটিউবে। আপনি ১ ক্লিকে ৫০ টাকা নয় ৫০০ টাকাও ইনকাম করতে পারবেন কিন্তু সেই টাকা জীবনে হাতে পাবেননা।তাহলে কি ইন্টারনেট থেকে ইনকাম করা খুবই কষ্টকর? জ্বী খুবই কষ্টকর, এ পথটা খুবই দুর্গম। এ পথে সবাই সফল হতে পারেনা, যাদের হাতে প্রচুর সময় আছে + যাদের প্রচুর ধৈর্য রয়েছে + যাদের নিজের উপরে আত্মবিশ্বাস রয়েছে তারাই শুধুমাত্র এ পথে সফল হতে পারে। এছাড়াও কেউ যদি হুট করেই কষ্ট ছাড়া সফল হয়ে যায় তাহলে সে ভাগ্যেবান, ১০০০ জনের মধ্যে ১জন ভাগ্যেবান থাকতেই পারে।

ফ্রিল্যান্সিং এবং ইন্টারনেট থেকে আয় বইটিতে লেখক আগেই জানিয়ে দিয়েছেন ফ্রিল্যান্সিং আসলে কাদের জন্য, কারা এ লাইনে আসলে ভালো হবে, কিভাবে নিজের জন্য ফ্রিল্যান্সিং টপিক নির্বাচন করবেন, ইত্যাদি ইত্যাদি। এই বইটা ফ্রিল্যান্সার নাসিম ভাইয়ের বইয়ের মতো একদমই ভাববেন না, এটি একটি ভালো মানের বই। একজন নতুনকে এ টু জেট পথ দেখাবে এ বইটি। বইটির কিছু কিছু জায়গায় পিকচার যুক্ত করা রয়েছে যার ফলে বইটি পড়ে বিরুক্তিবোধ আসবেনা।

বইটির ১ম সেগমেন্টের সূচিপত্রঃ

বইটির ২য় সেগমেন্টের সূচিপত্রঃ

  • বইয়ের নামঃ ফ্রিল্যান্সিং এবং ইন্টারনেট থেকে আয়
  • বইয়ের লেখকঃ এ.কে 
  • পৃষ্ঠা সংখ্যাঃ ২৪৩  টি।
  • বইয়ের ধরনঃ ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং
  • পিডিএফ সাইজঃ  ৪ মেগাবাইট প্রায়।
  • ডাউনলোডঃ Read Online / Download

আরো পড়ুনঃ 

আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো।

ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →

2 thoughts on “ফ্রিল্যান্সিং এবং ইন্টারনেট থেকে আয় PDF Download | Freelancing And Internet Theke Aay book

Comments are closed.