October 23, 2024

সে এসে বসুক পাশে PDF Download | সাদাত হোসাইনের বই | Se Ase Bosuk Pashe pdf

সে এসে বসুক পাশে বই pdf free ডাউনলোড drive Link: pdf size: 20 MB.  সাদাত হোসাইন এর pdf বই- Google Drive link থেকে ডাউনলোড করুন।

আমরা আপনাদের জন্য  সে এসে বসুক পাশে pdf বইটি সংগ্রহ করেছি, এটি আজ আপনাদের সাথে শেয়ার করবো, আপনারা এই বইটি পড়ে অনেক অনেক উপকৃত হবেন বলে আমি মনে করছি।

এই পোস্টে ১ টি ডাউনলোড লিংক রয়েছে  এটিতে ক্লিক করলেই আপনারা  সে এসে বসুক পাশে PDF বইটি পাবেন, এটি গুগল ড্রাইভে -আপলোড দেওয়া। তাই আশাকরি ডাউনলোড করতে কারো কোনো সমস্যার ফেস করতে হবেনা।

বইয়ের বিবরনঃ

বইয়ের নামঃ সে এসে বসুক পাশে
লেখকঃ সাদাত হোসাইন
ভাষাঃ বাংলা
পৃষ্ঠা সংখ্যাঃ ২৭২ টি।
প্রকাশনীঃ অন্যধারা
পিডিএফ সাইজঃ  মেগাবাইট প্রায়।

 সে এসে বসুক পাশে PDF Download / hompage

বিদ্রঃ বইটির পিডিএফ এখনো তৈরী সম্পুর্ন হয়নি, হলেই ডাউনলোড লিঙ্ক যুক্ত করে দিবো ইনশাআল্লাহ।

se-ase-bashuk-pashe-sahadat-hosain-pdf

# প্রিয় ভাই ও বোনেরা আমার দেওয়া বইটির ডাউনলোড লিংকটি থেকে যদি বইটি ডাউনলোড করতে ব্যর্থ হন তাহলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। জানালে আমি ২৪ ঘন্টার মধ্যে লিংকটি আপডেট করে দেওয়ার চেষ্টা করবো ইনশআল্লাহ।
#লেখক বা প্রকাশনির উদ্দেশ্যে বলতে চাই, আমরা কোনো বইয়ের পিডিএফ তৈরী করিনা, ইন্টারনেট থেকে খুঁজে এখানে দিয়ে থাকি; কোনো পিডিএফ নিয়ে অভিযোগ থাকলে দয়াকরে জানাবেন, আমরা 24 hours এর মধ্যে রিমুভ করে দিবো আমাদের সাইট থেকে।

আপনি যদি টেক লাভার হয়ে থাকেন, তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে; আমাদের চ্যানেলে থাকা ভিডিওগুলো দেখতে পারেন, আশাকরি আপনি উপকৃত হবেন। আমি প্রতিটি ভিডিওতে সত্য বিষয়টি জানানোর চেষ্টা করি। আপনি যদি অনলাইন বা ইন্টারনেট থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের চ্যানেলে গিয়ে Online Earning প্লেলিস্টে গিয়ে ভিডিওগুলো দেখুন।

পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে, পোস্ট লিংকটি কপি করে আপনার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সকল বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন, যেনো তারাও লাভবান হয়।