February 28, 2024

সুখ – বার্ট্রান্ড রাসেল – মোটিভেশনাল বই PDF Download – purepdfbook

সুখ বই পিডিএফ ডাউনলোড

বিদেশী অনুবাদ বই pdf, সুখ বই পিডিএফ ডাউনলোড,  রিসার্চ মেথডলজি বই pdf, ইতিহাসের সেরা বই pdf, প্রয়োজনীয় বই pdf, আত্নউন্নয়নমূলক বই pdf,  লিডারশীপ বই pdf, বাংলা বই pdf, ইংরেজিতে কথা বলার বই pdf, রাগিব হাসান বই pdf, ম্যানেজমেন্ট বই pdf, থ্রিলার বই pdf, বিক্রির সেরা কৌশল বই pdf, জিম করার বই pdf download, মোতাহের হোসেন চৌধুরী বই pdf

সুখ ‍বইটি সম্পর্কে কিছু কথাঃ

এই বই বুদ্ধিজীবীদের উদ্দেশ্য, অথবা যারা কোনাে বাস্তব সমস্যাকে শুধু আলােচনার বিষয়ের মধ্যেই সীমাবদ্ধ রেখে খুশি তাঁদের উদ্দেশে লেখা নয়। গভীর দার্শনিক তত্ত্ব বা পাণ্ডিত্যের পরিচয় এই বইয়ের পরবর্তী পৃষ্ঠাগুলােতে পাওয়া যাবে না।
যাকে আমি সাধারণ বুদ্ধি বলে বিশ্বাস করি, তারই প্রেরণা থেকে কয়েকটি মন্তব্যকে একত্র সাজিয়ে দেওয়াই আমার লক্ষ্য এই বই এ।

 আমি শুধু এইটুকু দাবি করছি যে, যেসব রেসিপি বা অভিজ্ঞানসমুহ আমি পাঠকদের উদ্দেশে নিবেদন করলাম, তা আমার নিজের অভিজ্ঞতা ও পর্যবেক্ষণের দ্বারা সমর্থিত। এবং আমি নিজে যেখানেই এসব ব্যবস্থা অনুসরণ করেছি, সেখানেই আমি সুফল পেয়েছি।

অতএব আমি আশা করি, অগণিত নর-নারীর মধ্যে যারা দুঃখে শুধু পীড়িতই হয়েছেন, দুঃখকে উপভােগ করতে পারেন নি, এই বই পড়ে তারা অনুভব করবেন যে, তাঁদের সমস্যাগুলাে নির্ণেয় হচ্ছে এবং এই বই পড়ে তাঁরা অনুভব করবেন যে, তাঁদের সমস্যাগুলাে নির্ণেয় হচ্ছে এবং যেসব সাজেশন বা ঈস্পিত অভিভাবন দেওয়া হয়েছে তা থেকে তাঁরা প্রতিকারও পেয়ে যেতে পারেন।

আমি এই বিশ্বাসে নির্ভর করে এ বই লিখেছি যে, বহু অসুখী লােক সুপরিচালিত প্রয়াসের সাহায্যে সুখী হতে পারবেন।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ সুখ
লেখকঃ বার্ট্রান্ড রাসেল
অনুবাদকঃ মোতাহের হোসেন চৌধুরী
পৃষ্ঠা সংখ্যাঃ ২৫৩ টি।
ক্যাটেগরিঃ অনুবাদ বই, আত্ম-উন্নয়ন, মেডিটেশন
পিডিএফ সাইজঃ ১২ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ
সুখ বই

Download Now

 

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।