February 28, 2024

লালমানব – সায়েন্স ফিকশন বই PDF Download | মোশতাক আহমেদ

লালমানব pdf বই free download, লালমানব পিডিএফ বই Free Download | অসাধারন একটি সায়েন্স ফিকশন বই। pdf size: 2 mb. Total page: 75.

লালমানব বই রিভিউঃ

২৭১৮ সাল পৃথিবীর উপরি পৃষ্ঠের অনেক নিচে ভূগর্ভের অভ্যন্তরে হিমিস নামের এক রােবট ষড়যন্ত্রমূলক ভাবে সৃষ্টি করে লালমানবদের। মানুষের মতাে দেখতে লালমানদের অল্পদিনে সে পৃথিবীর উপরি পৃষ্ঠে বসবাসরত সত্যিকারের মানুষদের বিরুদ্ধে খেপিয়ে তুলে।

শুরু হয় লালমানব অর মানুষের মধ্যেকার বিভীষিকাময় যুদ্ধ। একে একে ধ্বংস হতে থাকে মানবসমাজ, নিশ্চিহ্ন হয়ে যেতে থাকে মানব সভ্যতা। মানব জাতির এরকম বির্যয় দেখে কুটিল হাসি হাসে রােবট হিমিস। সে তাে এরমই চাচ্ছিল! পৃথিবীর প্রায় সবকিছু এখন তার হাতের মুঠোয়। সে হতে চলেছে পৃথিবীর হর্তাকর্তা, মানুষের নিয়ন্ত্রক! এদিকে পৃথিবীর বিজ্ঞানীরাও বসে নেই। তারা হিমিসকে ধ্বংসের জন্য একটার পর একটা পরিকল্পনা করে।

কিন্তু প্রত্যেকবারই তারা ব্যর্থ হতে থাকে। একসময় বুঝতে পারে অতি ধূর্ত আর চালাক রােবট হিমিসকে এত সহজে ধ্বংস করা যাবে না। হিমিসকে ধ্বংস করতে হলে তাদের প্রয়ােজন হবে লালমানবদের। কিন্তু লালমানবেরা কি পৃথিবীর মানুষকে সাহায্য করবে? না, করবে না। কারণ লালমানবেরা তাে হিমিসের পক্ষের, হিমিসের হুকুমের দাস। সেক্ষেত্রে কি হিমিস সত্যি পথিবী দখল করে নেবে? সত্যি আধিপত্য বিস্তার করবে সমগ্র পৃথিবীতে?

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ লালমানব
লেখকঃ মোশতাক আহমেদ
পৃষ্ঠা সংখ্যাঃ ৭৫ টি।
ক্যাটেগরিঃ সায়েন্স ফিকশন বই
পিডিএফ সাইজঃ ২ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ
লালমানব বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

লালমানব