June 20, 2024

লাভ লেটার বই PDF Download | Love Letter Book

 

লাভ লেটার বই Free Download

লাভ লেটার বই Free Download – Love Letter Bangla – লাভ লেটার লেখার নিয়ম, আই লাভ ইউ বই pdf download | লেখকঃ আরিফ মাহমুদ – পৃষ্ঠা সংখ্যাঃ ৩০০ টি প্রায়

লাভ লেটার বই রিভিউঃ

ভালোবাসা’ সেটাই, যখন খাদিজা রাদি. তার একান্ত ভালোবাসার মানুষটির জন্য নিজের সমস্ত সম্পত্তি ইসলামের পথে খরচ করেন।
‘ভালোবাসা’ সেটাই, যখন রাসুলুল্লাহ (ﷺ), আয়িশা রাদি.-এর সাথে দৌড়-প্রতিযোগিতায় অংশ নেন এবং জিতে গিয়ে তার সাথে মিষ্টিভরা খুনশুটি করেন।

সেটাই ‘ভালোবাসা’, নবীজি (ﷺ)-এর সেই হাড্ডিটি তুলে নেয়া, যেখান থেকে আয়িশা রাদি. খানিকটা মাংস খেয়েছেন; এবং ঠিক সেখানে নিজ ঠোঁটকে স্পর্শ করানো, যেখান থেকে আয়িশা রাদি. মাংস চিবিয়ে নিয়েছিলেন।

‘ভালোবাসা’ হচ্ছে ফাতিমা রাদি.-এর তাৎক্ষণিক মুচকি হাসি এবং দ্বিধাহীন সম্মতি―যখন নবীজি (ﷺ) ফাতিমা রাদি.-কে জানান যে, আলি রাদি.-এর সাথে তার বিবাহ ঠিক হয়েছে।

হ্যাঁ, ভালোবাসা হচ্ছে সেটা, যখন জাইনাব রাদি. তার অধিকৃত পরম মূল্যবান সম্পদসহ সবকিছুই ভালোবাসার স্বামীর তরে বিলিয়ে দিলেন।
প্রকৃত ভালোবাসা (মাত্রাতিরিক্ত) রোমান্টিকতা, মোমবাতির আলো-আঁধারিতে ভোজন কিংবা সমুদ্রসৈকতে একাকি হাঁটা―এগুলো কিছুই নয়।
বরঞ্চ পারস্পরিক শ্রদ্ধা, ত্যাগ-তিতিক্ষা, খেয়াল রাখা এবং অটুট বিশ্বাসের সম্মিলনই হচ্ছে ভালোবাসার আসল রূপ। আল্লাহ তাআলা আমাদের বুঝার তাওফিক দিন।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ লাভ লেটার
লেখকঃ আরিফ মাহমুদ
পৃষ্ঠা সংখ্যাঃ ৩০০ টি।
হার্ডকপি ক্রয় করার লিঙ্কঃ লাভ লেটার বই

Download Now

Coming Soon..
#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট ট পড়ার জন্য।

3 thoughts on “লাভ লেটার বই PDF Download | Love Letter Book

  1. কপিরাইটের কারনে ডাউনলোড লিঙ্ক দেওয়া যাচ্ছেনা।

  2. ভাই বইটর ডাওনলোড লিংক টা প্লিজ জিমেইল এ দিতে পারবেন,,
    mdbadrulalam843@gmail

Comments are closed.