April 15, 2024

রোড টু সাক্‌সেস pdf download | Road to Success Bangla pdf

road-to-success-bangla-pdf

রোড টু সাক্‌সেস pdf বই : লেখকঃ সত্যজিৎ চক্রবর্ত্তী – Road to Success Bangla pdf book free download. ক্যারিয়ার উন্নয়নমূলক pdf বই। পৃষ্ঠাঃ ১০৩ টি, pdf Size: 8 mb – বাংলাদেশের প্রথম ক্যারিয়ার বিষয়ক মোটিভেশনাল বই।

সাহসীরা বলে Do or Die মানে হলো হলো হয়তো জীবনে বেচেঁ থাকতে হলে করো নয়তো মরে যাও, কিন্তু রোড টু সাকসেস বইয়ের লেখক সত্যজিৎ চক্রবর্তী আরো একধাপ এগিয়ে বলেন Do Before Die মানে মরার আগে করো। যার জন্ম হয়েছে তার মৃত্যু অবধারিত, আমরা কেউ ই সফলতা নিয়ে জন্মগ্রহণ করিনি। আজ যারা সফল, আমরা যাকে সফল ব্যাক্তি হিসেবে চিনি তারা প্রত্যেকেই কঠোর পরিশ্রম করেছে, তারা তাদের শ্রমের দ্বারা সফলতাকে ছিনিয়ে নিতে পেরেছেন। একারণেই লেখক বলেছেন মরতে তো হবেই, তার আগে তোমার নিজ কর্মে মনোযোগ দাও তাহলেই সফল হবে। 

কোনো কাজ করতে গিয়ে যেসময় বাধার সম্মুখীন হন তখন, মন খারাপ করে বসে থাকেন, হতাশাগ্রস্ত হয়ে না খাওয়া ভুলে যান, রাতে ঘুমাতে গিয়ে কেদে বালিশ ভিজান তখন নিজেকেই সবচেয়ে বেশী দুঃখী লোক মনে হয় নিজের কাছে। আপনার মনে হতে পারে এ পৃথিবীতে একমাত্র আপনিই একমাত্র দুঃখী, আপনি দুঃখে আছেন আপনার চিন্তার কারনে, আপনার কর্মের কারনে। আজ যে অবস্থানে আছেন সেটা অতীতের কর্মের ফল, আপনি এখন থেকে মাত্র ৩ মাস কাজে ভালো করে মনোযোগ দিন এরপরে নিজের উন্নতি নিজেই টের পাবেন। অতীত আপনার হাতে নেই, কিন্তু ভবিষ্যৎ রয়েছে, এখন যেরকম শ্রম দিবেন কাজের প্রতি ঠিক সেরকম আউটপুটই পাবেন ভবিস্যতে। 

আপনি যখন কোনো কাজ করেন তখন কেউ যদি এসে বলে তোমাকে দিয়ে এ কাজ হবেনা, তখন আপনি মনে করেন ঠিকই আমি এটা পারবোনা; আপনি মানসিকভাবে ভেঙে পড়েন আর তখন কাজটি আর আপনার দ্বারা হয় ও না। আপনি যখনই কোনো কাজে নামবেন তখনই একদল নেগেটিভ লোকেরা এসে নানারকম মন্তাব্যে করবে এটাই স্বাভাবিক। যারা লোকদের নিয়ে নেগেটিভ মন্তাব্যে করে তাদেরকে কবি বলেছেন নিন্দুক, আপনি কোনো কাজ করতে গেলেই যদি নিন্দুকদের মন্তাব্যে শুনে কাজে মন বসাতে না পারেন বা মানসিক ভাবে ভেঙে হতাশ হন তাহলে আপনি রোড টু সাকসেস pdf বইটি পড়ুন।  

  1. বইয়ের নামঃ রোড টু সাক্‌সেস
  2. বইয়ের লেখকঃ সত্যজিৎ চক্রবর্ত্তী
  3. রিভিউ লেখকঃ M Rakib Dewan & Sabbir
  4. পৃষ্ঠা সংখ্যাঃ ১০৩ টি।
  5. বইয়ের ধরনঃ ক্যারিয়ার উন্নয়ন
  6. পিডিএফ সাইজঃ ৮ মেগাবাইট প্রায়।
  7. ডাউনলোডঃ 

Read Online / Download Now

আরো পড়ুন 👇

  • রকমারিঃ রোড টু সাক্‌সেস বই
  • #বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।

    আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

        

    Dreamer

    শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

    View all posts by Dreamer →