February 27, 2024

রক্তসাধনা বই PDF Download | মোশতাক আহমেদ | Rokto Sadhona

 রক্তসাধনা বই pdf বই free download, রক্তসাধনা বই পিডিএফ বই Free Download | অসাধারন একটি ভৌতিক উপন্যাস  বই। pdf size: 3 mb. Total page: 101.

রক্তসাধনা

রক্তসাধনা বই রিভিউঃ

পিয়াকে দেখে মুগ্ধ হয়েছিল লিমন। একজন নারী এতটা সুন্দরী কীভাবে হতে পারে? অথচ সে ঘুণাক্ষরেও টের পায়নি পিয়ার মধ্যে কী ভয়ংকর নিষ্ঠুরতা লুকিয়ে আছে। যখন বুঝতে পারে তখন অনেক দেরি হয়ে গেছে। পিয়া তাকে বশ করে ফেলেছে।

বার বার চেষ্টা করেও এড়িয়ে যেতে পারছে না তাকে বরথ তাকে রক্তসাধনায় অভ্যস্ত হতে বাধ্য করে ফেলেছে। শুধু কী তাই? তাকে দূরে সরিয়ে নিয়ে যেতে থাকে ভালােবাসার মানুষ ইমার কাছ থেকেও। একসময় পিয়া তাকে বিয়ে করবে বলে প্রস্তাব দেয়। তাও আবার অমাবস্যার রাতে। রাজি হয় না লিমন।

 কিন্তু পিয়া নাছােড়বান্দা। লিমনকে বিয়ে করে সে রক্তসাধনা করবে, উৎসব করবে রক্তপানের । তারপর তারা দুজনে হবে সুখী, পৃথিবীর সবচেয়ে সুখী। লিমন সবকিছু বুঝতে পেরে পিয়াকে হত্যা করার সিদ্ধান্ত নেয়। কিন্তু পারে না। কারণ, পিয়াকে স্বাভাবিকভাবে হত্যা করা সম্ভব নয়। পিয়াকে হত্যা করতে হলে তার নিজেরও মৃত্যু হবে। কী করবে সে।

এখন? এদিকে অমাবস্যার রাত চলে এসেছে। বিয়ের দিনক্ষণ সব প্রস্তুত। প্রস্তুত রক্তপানের জন্য বন্দি করে রাখা অজানা এক নারী। শেষ পর্যন্ত কী ঘটেছিল লিমনের জীবনে? সত্যি কি সে মুক্ত হতে পেরেছিল রক্তপিপাসু পিয়ার কাছ থেকে? নাকি সারাটাজীবন রক্তপানে মগ্ন থাকতে হয়েছিল?

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ রক্তসাধনা
লেখকঃ মোশতাক আহমেদ
পৃষ্ঠা সংখ্যাঃ ১০১ টি।
ক্যাটেগরিঃ ভৌতিক গল্পের বই
পিডিএফ সাইজঃ ৩ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ
রক্তসাধনা বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।