July 11, 2024

মোবাইলে সহজ গেমস খেলে অনলাইন থেকে টাকা ইনকাম + পেমেন্ট প্রুফ (2023)

গেমস খেলে টাকা ইনকাম করুন অনলাইন থেকে একবারে সহজ পদ্ধতিতে, How to Earn Money online for Games. নতুনদের জন্য।

গেমস খেলে টাকা ইনকাম করুন অনলাইন থেকে একবারে সহজ পদ্ধতিতে। হাই  গেমস খেলে টাকা ইনকাম সত্যিই করা যায় ট্রাস্ট মি।
আজকে এমনই একটি এন্ড্রোয়েড এ্যাপের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিবো, মুল কথা হলো গেমস খেলে যে আপনি লাখোপতি বা কোটিপতি হয়ে যাবেন এমন চিন্তা ভুলেও করবেননা। এখান থেকে আপনি সামান্য কিছু টাকা ইনকাম করতে পারবেন।

এই পোস্ট টি আসলে বিগিনারদের উদ্দেশ্য লেখা।
 যারা মনে করে ইন্টারনেট থেকে টাকা ইনকাম করা যায়না এই ভ্রান্ত ধারনা যাদের মনে তারা এই এ্যাপটিতে গেমস খেলে অল্প হলেও কিছু টাকা ইনকাম করে হাতে পেয়ে যেন বিশ্বাস হয়,  যে নাহ আসলেই অনলাইন থেকে ইনকাম করা যায় এরপর যেনো মুল সেক্টরের কাজ শিখে হাজার ডলার ইনকাম করতে পারে।

গেমস খেলে দিনে কতো টাকা আয় করা যায়?

১। আপনি যদি বেটিং সাইটে গিয়ে বাজী ধরেন তাহলে দেখা যাবে পারডে ১০০০ টাকার চেয়ে বেশী আয় করতে পারবেন, আমি এটি করতে নিষেধ করবো কারন এটা হারাম টাকা।

২। আপনি যদি গেমস খেলায় পারদর্শী হয়ে থাকেন তাহলে আপনি ইউটিউবিং করে পারডে ১০০-৩,০০০ টাকা প্রযন্ত আয় করতে পারেন, কারন ইউটিউবে গেম ভিডিওর প্রচুর ভিউ আছে।

৩। সবশেষে আপনি যদি গেম খেলে এড দেখে আয় করতে চান তাহলে আপনি সর্বোচ্চ ৫০৳ – ১০০৳ আয় করতে পারবেন।
আমি এই শেষেরটাই দেখিয়েছি ভিডিওটিতে

মোবাইলে সহজ গেমস খেলে অনলাইন থেকে টাকা ইনকাম + payment proof

ইন্টারনেট থেকে ইনকাম করা যায় তবে সেটা এইরকম মোবাইলে গেমস খেলে এড দেখে না ভাই, আপনাকে গ্রাফিক্স ডিজাই, ভিডিও এডিটিং, ওয়েব ডিজাইন, এসইও ইত্যাদি কাজগুলোর যেকোনটি শিখে ফাইবারে বা আপওয়ার্কে গিয়ে একাউন্ট করে লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন কিন্তু তার আগে আপনি সঠিক গাইডলাইনে পথ অগ্রসর হন।

অথবা আপনি ব্লগিং করেও হাজার হাজার ডলার আয় করতে পারবেন কিন্তু তার জন্য আপনাকে লেখালেখি শিখতে হবে, এসইও শিখতে হবে এর জন্য আপনাকে কোনো কোর্স কিনতে হবেনা শুধুমাত্র আপনার শেখার আগ্রহ এবং ধৈর্য থাকতে হবে তাহলেই ইউটিউব এবং গুগল থেকেই সার্চ করে শিখতে পারবেন।