February 27, 2024

মেঘ বলেছে যাব যাব – হুমায়ূন আহমেদের বই PDF Download | purepdfbook

megh-boleche-jabo-jabo-pdf-book

Megh Boleche Jabo Jabo pdf free download, হুমায়ুন আহমেদ এর লেখা বই pdf, সেই সময় হুমায়ূন আহমেদ pdf, হুমায়ূন আহমেদ এর বই সমূহ pdf, মেঘ বলেছে যাব যাব রবীন্দ্র সংগীত, মেঘ বলেছে যাব যাব লিরিক্স, মেঘ বলেছে যাব যাব উক্তি, মেঘের ছায়া pdf, শুভ্র pdf, মৃত কাঠগোলাপ pdf download, সামাজিক উপন্যাস pdf, নিয়তি হুমায়ূন আহমেদ pdf, ঘেটুপুত্র কমলা উপন্যাস pdf, দেয়াল pdf, মধ্যাহ্ন pdf, বৃষ্টি বিলাস pdf

মেঘ বলেছে যাব যাব বই রিভিউঃ
মেঘ বলেছে যাবো যাবো বইটি বলতে গেলে এক কথায় অসাধারণ। পারফেক্ট একটা উপন্যাস। কিছু বই আছে না যে বইগুলো শুধু একটা বিষয়কে কেন্দ্র করে লেখা। কিন্তু এই উপন্যাসটি ঠিক সেরকম বই নয়। এ বইয়ের সমস্ত কিছু নিয়ে আলোচনা করা হয়েছে। ধরতে গেলে মানুষের জীবনের হাসি, কান্না, আনন্দ মুহূর্ত, কষ্টের মুহূর্ত সমস্ত কিছু।

 হুমায়ূন আহমেদের অসাধারণ একটি লেখা। আপনি যদি হুমায়ূন আহমেদের ফ্যান হয়ে থাকেন তাহলে আপনার বইটা অবস্যই পড়া উচিত। এই বইটা আপনাকে মাতিয়ে রাখবে আনন্দের মুহুর্ত গুলি তে। আবার আপনাকে কাঁদিয়েও তুলবে। আপনি যদি উপন্যাসটির ভিতরে ঢুকে পরতে পারেন।

 তাহলে পড়া শেষ হলে আপনি প্রথম একদিন দুই দিন ওই চরিত্র গুলি থেকে নিজে আলাদা করতে পারবেন না। আমার উপদেশ ওই এক দুই দিনের মধ্যে আপনি নতুন কোন উপন্যাস পড়া শুরু করবেন না। আর ৯০% কিশোর কিশোরীরা এই উপন্যাসটা পড়ার পর বলবে এটা আমার পড়া শ্রেষ্ঠ উপন্যাস।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ মেঘ বলেছে যাব যাব
লেখকঃ হুমায়ূন আহমেদ
পৃষ্ঠা সংখ্যাঃ ২৪৮ টি।
ক্যাটেগরিঃ উপন্যাস বই
পিডিএফ সাইজঃ ১২ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ
মেঘ বলেছে যাব যাব

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।