February 28, 2024

মুক্ত বাতাসের খোঁজে pdf বই | Muktho Bataser Kuje Pdf download

মুক্ত বাতাসের খোঁজে এটি একটি ইসলামিক বই

বইটি সম্পর্কে কেউ যদি আমাকে কখনো জিঙ্গেস করে যে হৃদয় ইসলামীক বই মুক্ত বাতাসের খোঁজে এই বইটি কেমন আমি জবাবে বলতাম এক কথায় অসাধারণ। এবং আমার পার্সোনাল রেটিংঃ ১০/৯ দিচ্ছি।

মুক্ত বাতাসের খোঁজে বইটিতে যা নিয়ে আলোচনা করেছেন তা নিয়ে সাধারণত কেউ কখনো লিখে না। হয়তো লিখেনা এ কারনে যে যদি কেউ কিছু বলে বা সমাজের লোকজন যদি কিছু মনে করে। এই পাছে যদি কেউ কিছু বলে এ নিয়ে চিন্তা করে কেউ কখনো এই অন্যায়ের বিরুদ্ধে লিখতে সাহস করেনা। তাই আমাদের সমাজে এই অন্যায় অন্যায়ই থেকে যায়।

মুক্ত বাতাসের খোঁজে বইটিতে নীল জগৎ সম্পর্কে লিখেছেন এ বইয়ের লেখক। আমাদের সমাজে আমরা সবাই নীল আলোতে বন্ধী হয়ে গেছি, এ জগৎ থেকে কিভাবে মুক্তি লাভ করা যায় তাদের উদ্দেশ্যে করেই এ বইটি লিখেছেন বইয়ের লেখক।

বইয়ের বিবরনঃ

  1. বইটির নামঃ মুক্ত বাতাসের খোঁজে
  2. বইটিতে পৃষ্ঠা রয়েছেঃ ২৩৪ টি 
  3. বইটির পিডিএফ সাইজঃ প্রায় ৪ মেগাবাইট ।
  4. বইয়ের ধরনঃ ইসলামিক বই।
  5. ডাউনলোডঃ Read Online / Download

# প্রিয় ভাই ও বোনেরা আমার দেওয়া বইটির ডাউনলোড লিংকটি থেকে যদি বইটি ডাউনলোড করতে ব্যর্থ হন তাহলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। জানালে আমি ২৪ ঘন্টার মধ্যে লিংকটি আপডেট করে দেওয়ার চেষ্টা করবো ইনশআল্লাহ।

#লেখক বা প্রকাশনির উদ্দেশ্যে বলতে চাই, আমরা কোনো বইয়ের পিডিএফ তৈরী করিনা, ইন্টারনেট থেকে খুঁজে এখানে দিয়ে থাকি; কোনো পিডিএফ নিয়ে অভিযোগ থাকলে দয়াকরে জানাবেন, আমরা 24 hours এর মধ্যে রিমুভ করে দিবো আমাদের সাইট থেকে।

@যেকোনো ধরনের ওয়েবসাইট তৈরি করতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করুন, সল্পমূল্যে ওয়েবসাইট তৈরী করে দিবো, এছাড়াও যেকোনো ধরনের সহযোগিতার জন্য মনখুলে আপনার সমস্যার কথা জানাতে পারেন, আমরা আপনার মেসেজটি চেক করে অবশ্যই হেল্প করার চেষ্টা করবো, আমার সাধ্যে থেকে থাকলে।

আপনি যদি টেক লাভার হয়ে থাকেন, তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে; আমাদের চ্যানেলে থাকা ভিডিওগুলো দেখতে পারেন, আশাকরি আপনি উপকৃত হবেন। আমি প্রতিটি ভিডিওতে সত্য বিষয়টি জানানোর চেষ্টা করি। আপনি যদি অনলাইন বা ইন্টারনেট থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের চ্যানেলে গিয়ে Online Earning প্লেলিস্টে গিয়ে ভিডিওগুলো দেখুন।

পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে, পোস্ট লিংকটি কপি করে আপনার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সকল বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন, যেনো তারাও লাভবান হয়।