June 15, 2024

মন ভাঙা পরি PDF Download – প্যারাসাইকোলজিকাল উপন্যাস বই | মোশতাক আহমেদ

মন ভাঙা পরি

মন ভাঙা পরি pdf বই free download, মন ভাঙা পরি পিডিএফ বই ফ্রি ডাউনলোড | অসাধারন একটি প্যারাসাইকোলজিকাল উপন্যাস বই। pdf size: 2 mb. Total page: 72.

মন ভাঙা পরি বই রিভিউঃ

ভাঙ্গা মনের বিক্ষিপ্ত ভালোবাসা, জমিয়ে রেখে পূর্নতা দেয়া
মন ভাঙা পরি বইটি খুব অসাধারণ। বইটি সবার পড়া উচিত। চলুন বইটি নিয়ে আলোচনা শুরু করি।
ইমরান অবাক হয়ে তাকিয়ে আছে পরীর দিকে। ধীরে ধীরে অপূর্ব সুন্দর পরীর চেহারাটা বিকৃত হয়ে যাচ্ছে। কাঁপতে শুরু করেছে সম্পূর্ণ শরীর। চোখের মনি দুটোও আর আগের মতন নেই,বড়ো হয়ে চোখের ভিতর চক্রাকারে ঘুরতে শুরু করেছে। তারপর হঠাৎই হাত পাগুলো নিজে থেকেই বেঁকে যেতে শুরু করলো।

 সেই সাথে মুখ দিয়ে গো গো অদ্ভুত একরকম শব্দ বের হতে লাগলো। মনে হলো পরী যেন কিছু বলতে চাচ্ছে,কিন্তু বলতে পারছে না। ইমরান বুঝতে পারলো ভয়ানক কষ্ট হচ্ছে পরীর,কিন্তু কি করবে সে ?এক সময় সামনের দিকে হাত বাড়িয়ে তার দিকে এগিয়ে আসতে শুরু করলো পরী। ইমরান আপ্রাণ চেষ্টা করলো পরীকে নিবৃত্ত করতে। কিন্তু পারলো না।

পরীর শরীরে যেন অসুরের শক্তি। ভয় পেয়ে ইমরান বাড়ির সবার সাহায্য কামনা করলো। সবাই পরীকে দেখে বুঝলো ভয়ঙ্কর জিনে ধরেছে পরীকে। তাকে বাঁচাতে হলে জীন ছাড়াতে হবে। ডাকা হলো জব্বার ফকিরকে। পরীর উপর জব্বার ফকিরের অমানুষিক অত্যাচার কিছুতেই মানতে পারলো না ইমরান। পরীকে বাঁচাতে সে পরীকে নিয়ে ঢাকায় চলে আসলো।

 কিন্তু ঢাকার জীবন তার জন্য আরো কষ্টের,আরো অনিশ্চয়তার। কে সাহায্য করবে তাকে ? এখানে যে তাকে সাহায্য করার কেউ নেই। বরং পদে পদে বিপদ আর বাধা। এদিকে ইমরান জানতে পারলো পরীর এই অবস্থায় পড়ি তাকেও হত্যা করতে পারে। কি ভয়ঙ্কর কথা ১জেক সে বাঁচানোর চেষ্টা করছে সেই কিনা তাকে হত্যা করবে। শেষ পর্যন্ত কি ঘটেছিলো ইমরান আর পরীর জীবনে জানতে বইটি পরে দেখুন।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ মন ভাঙা পরি
লেখকঃ মোশতাক আহমেদ
পৃষ্ঠা সংখ্যাঃ ৭২ টি।
ক্যাটেগরিঃ উপন্যাস বই, প্যারাসাইকোলজিকাল উপন্যাস
পিডিএফ সাইজঃ ২ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ
মন ভাঙা পরি বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।