December 5, 2023

ভূতবন্ধু PDF Download | Vut Bondhu (চমৎকার একটি বই)

 

ভূতবন্ধু

ভূতবন্ধু pdf বই free download – By Sumanto Aslam. আমার দেখা অসাধারণ একটি ভৌতিক উপন্যাস/ভুতের গল্পের pdf বই।

ভূতবন্ধু বই রিভিউঃ

অদ্ভুত একটা বন্ধু-ভূতবন্ধু। একটা পা নেই জর্জের। এই ভূতবন্ধুটা অনেক কাজ করে দেয় তার।মাঝে মাঝে গল্পও করে তার সঙ্গে একদিন জর্জের এই প্রিয় বন্ধুটা তাকে ছেড়ে চলে যায়। কেন?
ফাঁকিবাজ অনেক ছেলে আছে এই পৃথিবীতে। কিন্তু ইফতি আর রিচির মতো ফাঁকিবাজ কেউ আছে কি? ওরা এতই ফাঁকিবাজ যে, ওদের শিক্ষক ওদের ছেড়ে পালিয়ে যায়।

কী ভয়ানক কাণ্ড!
মাঝরাতে হঠাৎ ঘুম ভেঙে যায় রুদ্রের। কে যেন দরজার পাশে দাঁড়িয়ে আছে।রুদ্র জিজ্ঞেস করে, কে? কথা বলে না কেউ। কিন্তু মেঝেতে পড়ে থাকা রক্তাক্ত ছুরিটা কার?

সমর্মি র বাবা সুমর্মিকে শান্তি দেবেন বেল সিদ্ধান্ত নিয়েছেন। অদ্ভুত, অন্যরকম একটা শাস্তি দেবেন তাকে।কিন্তু শান্তি এরকম কখনো হয়!
জন্মদিন হয়, কিন্তু কখনো কি জন্মরাত হয়? জর্জের তাই হয়েছিল। কিন্তু জন্মরাত এত ভয়ঙ্কর হয়, এত হৃদয় কাঁপানো হয়!

স্কুলের কাঁঠাল গাছ থেকে কাঁঠাল চুরি হয়েছে।কিন্তু কেউ ধরতে পারছে না চোরটা আসলে কে? অবশেষ জর্জকে ডাকলেন হেডস্যার। খুব সুন্দরভাবে চোর বের করে ফেলল জর্জ। কীভাবে?

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ ভূতবন্ধু
লেখকঃ সুমন্ত আসলাম
পৃষ্ঠা সংখ্যাঃ ৬৪ টি।
ক্যাটেগরিঃ ভূতের গল্পের বই
পিডিএফ সাইজঃ ৪ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ ভূতবন্ধু বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।