February 28, 2024

ভূতগাছ বই : Vut Gach pdf download by ইমদাদুল হক মিলন

vutgach-pdf

শেষ রাতের দিকে হঠাৎ ঘুমের মধ্যে শুনতে রবিন পেলো কে যেনো একজন তার মাথার কাছে এসে তাকে ডাকছে তার নাম ধরে। এই ডাক শুনে রবিনের ঘুম ভেঙ্গে গেল, বিছানা থেকে উঠে চারদিকে তাকাল কিন্তু কাউকে দেখতে পেলনা। রবিনের রুম আবছা অন্ধকারে ভরে আছে, কিন্তু হালকা হালকা দেখা যাচ্ছে সবকিছুই।

 রুমের ভিতরে দুজন প্রানী এক তার ছোট মামা আর দ্বিতীয় রবিন, রবিন এক খাটে শুয়ে আছে আর তাহার ছোট মামা অন্য খাটে। ভালো করে খেয়াল করে দেখলো রবিনের ছোটমামা লেপ মুড়া দিয়ে নাক ডেকে ঘুমাচ্ছে, রবিন ও লেপ গায়ে দিয়েই ঘুমাচ্ছিল কিন্তু মুড়া দিয়ে ঘুমাতে পারেনা, মুড়া দিলে তার শ্বাস নিশ্বাসে কষ্ট হয়।

হঠাৎ রবিনের চোখে পড়লো তার রুমের ১ টি জানালা খোলা, কিন্তু রবিনের স্পষ্ট মনে আছে সে ঘুমানোর আগে রুমের জানালা গুলো নিজে বন্ধ করে দিয়েছিলো; আরো ভালোভাবে লক্ষ্য করে দেখলো জানালার পাশে কি যেনো দেখা যাচ্ছে। রবিন চমকে উঠলো কি হচ্ছে এসব, এরপরে আরো স্পষ্টভাবে দেখার জন্য জানালার আাছে গেল গিয়ে দেখতে পেলো তাদের ব্যালকনির কাছের গাছটি রবিনের রুমের জানালার কাছে দাড়িয়ে রয়েছে।

রবিনের ভাবছে এটি ব্যালকনির কাছের গাছটি নাকি অন্য কোনো গাছ? রবিনের রুম থেকে ব্যালকনি কিছুটা দুরে ব্যালকনির দিকে তাকিয়ে দেখলো ওখানের গাছটি নেই, এবার রবিন নিশ্চিত ব্যালকনির গাছটিই রবিনের জানালার কাছে এসে দাড়িয়ে রয়েছে আর এই গাছটিই তাকে তার নাম ধরে ডেকেছে। কিন্তু একটা গাছ কি করে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে পারে? কি করে কাউকে ডাকতে পারে? গাছটি আরো কি কি করতে পারে? সবকিছু জানতে হলে বইটি পড়ুন।

বইয়ের নামঃ ভূতগাছ বই
বইয়ের লেখকঃ ইমদাদুল হক মিলন
পৃষ্ঠা সংখ্যাঃ ৬৩ টি।
বইয়ের ধরনঃ ভূতের গল্পের
পিডিএফ সাইজঃ ৪ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ

Download Now


রকমারিঃ ভূতগাছ বই
#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →