June 19, 2024

ভুতুড়ে ঘড়ি বই Pdf download | Vuture Ghori (চমৎকার একটি বই)

 

vuture-ghori-pdf

ভুতুড়ে ঘড়ি বইটি হলো Science Fiction Book (সায়েন্স ফিকশন বই) সায়েন্স ফিকশন / ভূতুড়ে বইগুলোর মধ্যে এটি খুবই অন্যতম একটি বই। Vuture Ghori By Shirshendu Mukhopadhyay.  সকল বয়সী পাঠক এটি পড়ে মজা পাবে। লেখকঃ শীর্ষেন্দু মুখোপাধ্যায় – মোট পৃষ্ঠাঃ ১০৮ টি – pdf size: 6 mb.

ভুতুড়ে ঘড়ি বই রিভিউঃ

লাটুর দাদুর বড্ড ভুলো মন। এই অব্দি তার ৩২২ টি ঘড়ি হয় হারিয়েছে, একটাও চুরি হয়েনি। কিন্তু ঘড়ি তার পরা চাইই চাই।  শেষে তার বড় ছেলে কলকাতা থেকে একটা ঘড়ি কিনে আনলো, ঘড়িটাতে ২৪ টি ঘন্টার কাটা এবং সেকেন্ডের কাটা তো আছেই। ঘড়িটা দেখে দাদু খুশিই হয়েছিলেন। কিন্তু রাতেই সেই খুশি মিলিয়ে গেলো।

দেখা গেলো রাত্রে ঘড়ি থেকে ছেলে মেয়ের কথার আওয়াজ, কাকের ডাক, বাজনার আওয়াজ সহ বিভিন্ন শব্দ হচ্ছে। এই শব্দগুলোও ভাড়ি অদ্ভুত। হারানবাবু কখনো ভূত বিশ্বাস করে নি। সে বরাবরি নাস্তিক। কিন্তু এইবার কেনো যেনো তার মনে হলো এ ভূতের কান্ড ছাড়া আর কিছুই নয়। তিনি পরদিনই ছুটলেন তার বন্ধু জটাই তান্ত্রিকের কাছে। তাকে ভুতুড়ে ঘড়িটি দিয়ে আসলেন।

এর কিছুকক্ষন পরই আশ্চর্য ঘটনা ঘটে। জটাইদাদুর মস্তিষ্কের বিকৃতি ঘটে। পরে তার থেকে বিজ্ঞানী গর্ডন সাহেব ঘড়িটা নিয়েছিল, তারও একই অবস্থা। লাটু ঘড়িটাকে চুপিচুপি নিজের ঘরে নিয়ে আসে। পরে অবাক কান্ড! ঘড়িটা লাটুর সাথে কথা বলে। আসলে এটা কোনো ঘড়ি নয়। এটা এক অত্যাধুনিক যন্ত্র। এই শক্তিশালী যন্ত্র যার কাছে যাবে সে ই মহাবিশ্বের মালিক হবে। তবে যারতার কাছে গেলে হবে না, উপযুক্ত লোকের প্রয়োজন।

এই যন্ত্র নিতে আসছে অন্য গ্রহের লোকজনেরা, তারও আগে আসছে রামরাহা।  মহাবিশ্বের সবচেয়ে শক্তিশালী, বুদ্ধিমান ও দ্রুতগতি সম্পন্ন পুরুষ রামরাহা। সে ঘড়ির জন্য পৃথিবীও ধ্বংস করতে পারে!
লাটু এখন কি করবে? লাটু জানে না রামরাহা কেমন লোক। লাটু কি পৃথিবীকে বাঁচতে পারবে? আর ৩২৩ নম্বর ঘড়িটাও কি দাদুর হারিয়ে যাবে? জানতে হলে বইটি পড়ুন।

বইয়ের নামঃ ভুতুড়ে ঘড়ি
বইয়ের লেখকঃ শীর্ষেন্দু মুখোপাধ্যায়
পৃষ্ঠা সংখ্যাঃ ১০৮ টি।
বইয়ের ধরনঃ সায়েন্স ফিকশন বই /  ভূতের গল্পের বই
পিডিএফ সাইজঃ ৬ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →