June 11, 2024

ভাইরে আপুরে! বই, লেখাপড়া – জীবন pdf download | Vaire Apure Boi Lekhapora Jibon pdf

vaire-apure-boi-lekhapora-jibon

ভাইরে আপুরে pdf বই free download – লেখকঃ শাব্বির আহসান। পৃষ্ঠা সংখ্যাঃ ১২৪ টি। pdf সাইজঃ ৩৫ মেগাবাইট। বই, লেখাপড়া, জীবন (৩০ মিনিট ফর্মুলা)

ভাইরে আপুরে বইটি সম্পূর্ণ লেখকের নিজের ফেসবুক টাইমলাইনের বিভিন্ন স্টাটাস থেকে লেখা হয়েছে। স্কুল, কলেজ, ইউনিভার্সিটি পড়ুয়া বা সদ্য পাস করে যাওয়া তরুণ – তরুণীদের সাথে নিজের অভিজ্ঞতা, সাফল্য ও ব্যর্থতা শেয়ার করতে চেয়েই স্টাটাস গুলোর সৃষ্টি। বাংলাদেশের ছেলেমেয়ে অনেক বুদ্ধিমান তাদের দরকার একটু গাইডলাইন, একটু Spark! সেগুলো দেবার জন্যই নিজের মত করে চেস্টা করেছে লেখক।

লেখকের লেখা থেকে বলা যায় কোনো মোটিভেশনাল বক্তা বা লেখককে ফলো করার চেয়ে নিজের ভেতরের আমিটাকেই ফলো করা উচিত। শুধু আপনাকে খুজে বের করতে হবে আপনি কি চান? আপনি শুধু সেটাই পেয়েছেন যেটা আপনি মন থেকে চেয়েছেন আর যেটা আপনি পান নাই, সেটা আপনি কখনোই মন থেকে চান নাই।

লেখকের অভিজ্ঞতা অনুযায়ী ভালো স্টুডেন্ট খারাপ স্টুডেন্ট বলতে কোনো শব্দ নেই| একমাত্র ডেমন হার্ড ওয়ার্ক হচ্ছে সাকসেসফুল এর মূল মন্ত্র | আপনার মেধা আছে, আপনার টাইম আছে আপনার প্লানিং আছে আপনার দামি দামি কোচিংয়ের স্টুডেন্টশীপ আছে আপনার সমস্ত কিছু আছে কিন্তু আপনার পরিশ্রম করার ইচ্ছা নাই তবে আপনি কখনোই সফল হতে পারবেন না।

ভাইরে আপুরে বইটিতে লেখক চমৎকার ভাবে এই প্রজন্মের শিক্ষার্থীদের একদম কমন সমস্যা গুলো নিয়ে আলোচনা করেছেন।  অনেকেই কলেজ পাস করে জানে না সে কি করবে? অথবা অনেকেই ভার্সিটি শেষ করেই জানেনা তার জব ক্ষেত্র কি বা কোথায়? অনেকেই ডিপার্টমেন্টের প্রাক্তন সিনিয়র দের সফলতা সম্পর্কে জানে না। অনেকেই জানে না তার ডিপার্টমেন্ট সংবলিত নতুন কোনো কর্মসংস্থান সৃষ্টি করা সম্ভব কিনা।  এই সকল শিক্ষার্থীর জন্য বেসিক কিছু ধারনা দিয়ে বইটি চমৎকার ভাবে প্রেজেন্ট করেছেন লেখক।  আমর মতে বইটি সবার পড়া উচিত।

শুধু লেখাপড়াই নই বরং জীবন বিষয়ক অনেক কিছুই পাবেন এই বইটিতে। বইটি পড়ে আমার ব্যাক্তিগত মতামত গুলো তুলে ধরলাম।

  1. বইয়ের নামঃ ভাইরে আপুরে!!!
  2. বইয়ের লেখকঃ শাব্বির আহসান
  3. রিভিউ লেখকঃ Imran Matubber
  4. পৃষ্ঠা সংখ্যাঃ ১২৪ টি।
  5. বইয়ের ধরনঃ ছাত্রজীবন উন্নয়ন
  6. পিডিএফ সাইজঃ ৩৫ মেগাবাইট প্রায়।
  7. ডাউনলোডঃ ভাইরে আপুরে Pdf
  8. রকমারিঃ ভাইরে আপুরে বই

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।

আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →