February 27, 2024

বৃষ্টি ভেজা জোছনা PDF Download – প্যারাসাইকোলজিকাল উপন্যাস বই | মোশতাক আহমেদ

 স্বপ্নস্বর্গ মোশতাক আহমেদ pdf, মেঘে ঢাকা জোছনা pdf, রঙিলা কিতাব pdf, কষ্টের উপন্যাস pdf, মধ্যবিত্ত প্রেম pdf, জোছনার ছায়া মোশতাক আহমেদ pdf download, মোসতাক আহমেদ, মোশতাক আহমেদ বই, মধ্যবিত্ত কিঙ্কর আহসান pdf download

বৃষ্টি ভেজা জোছনা pdf বই free download, পিডিএফ বই ফ্রি ডাউনলোড | অসাধারন একটি প্যারাসাইকোলজিকাল উপন্যাস বই। pdf size: 2 mb. Total page: 59.

বৃষ্টি ভেজা জোছনা pdf

বৃষ্টি ভেজা জোছনা বই রিভিউঃ

নাজমুল হাসান এবং শিখা রহমানের একমাত্র সন্তান অনিক। বয়স আট বছর, ক্লাস টু-এর ছাত্র। একদিন রাতে হঠাৎই অনিক বাড়ি থেকে বের হয়ে গেল। অনেক খুঁজে তাকে পাওয়া গেল বাড়ির বাগানের মধ্যে। জোছনা রাতে আকাশের দিকে তাকিয়ে সে চাঁদ দেখছে আর কার সাথে যেন কথা বলছে। অথচ আশেপাশে কেউ নেই।

 কার সাথে কথা বলছে- জানতে চাইলে অনিক জানাল, সে তার মায়ের সাথে কথা বলছে। শিখা রহমান এবং নাজমুল হাসান বিস্ময়ে হতভম্ব হয়ে গেলেন। এখানেই শেষ নয়। সময়ের সাথে সাথে অনিকের আচরণে ভয়ংকর সব পরিবর্তন আসতে লাগল। এক পর্যায়ে সে জানাল তার বাবা মৃত এবং তার মা অসুস্থ। মাঝে মাঝে তার মা তাঁর কাছে আসে এবং কথা বলে। সুযােগ পেলে সে তার মায়ের কাছে চলে যাবে।

কথাগুলাে শােনার পর শিখা রহমানের শয্যাশায়ী হওয়ার মতাে অবস্থা। কী বলছে অনিক! যে অনিককে তিনি নিজে পেটে ধরেছেন সেই অনিক কি না বলছে তার মা অন্য একজন! সমস্যার সমাধানে নাজমুল হাসান এবং শিখা রহমান এলেন মনােরােগবিশেষজ্ঞ ডাক্তার তরফদারের কাছে।

সবকিছু শােনার পর ডাক্তার তরফদার অনিকের অদৃশ্য মাকে খুঁজে বের করার জন্য উঠেপড়ে লাগলেন। কিন্তু এত সহজ নয় অদৃশ্য একজন মানুষকে খুঁজে বের করা! শেষ পর্যন্ত ডাক্তার তরফদার কি পেরেছিলেন অনিকের রহস্যময়ী অদৃশ্য মাকে খুঁজে বের করতে? আর কী ছিল রহস্য?

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ বৃষ্টি ভেজা জোছনা
লেখকঃ মোশতাক আহমেদ
পৃষ্ঠা সংখ্যাঃ ৫৯ টি।
ক্যাটেগরিঃ প্যারাসাইকোলজি উপন্যাস বই
পিডিএফ সাইজঃ ২ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ
বৃষ্টি ভেজা জোছনা বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।