July 9, 2024

বাসর রাত বই Pdf Download by কাসেম বিন আবুবাকার

basharat-pdf

Bashor Rat Islamic PDF Book Free Download. প্রিয় মুসলিম ভাইয়েরা যারা অবিবাহিত তাদের প্রত্যেকের পড়া উচিৎ বইটি। মোট পৃষ্ঠা সংখ্যাঃ ৯৬ টি, pdf size: 21 mb. Bashor Raat by Kasem Bin Abubakar.

বাসর রাত বই রিভিউঃ

১ টি ছেলে ও ২ টি মেয়েকে নিয়েই পুরো ঘটনাটি। ছেলেটির নাম পান্হ এবং মেয়েে দুটির একজনের নাম রেবেকা আর অপরজনের নাম বহ্নি। পান্থ হলো অনেক বড় লোকের ছেলে। অনেকে তো সোনার চামচ মুখে নিয়ে জন্মগ্রহণ করে তবে পান্থ একটু ব্যাতিক্রমী সে জন্মের সময় হীরের চামচ মুখে নিয়ে জন্মেছে।

মেয়ে দুটিও বড়লোক পরিবারের, তারা ৩ জনই খুবই মেধাবী স্টুডেন্ট। রেবেকা পান্থকে পাগলের মতো ভালোবাসে কিন্তু পান্থ এসব ভালোবাসা টাসা পছন্দ করেনা। বইটি খুবই সাদামন নিয়ে লেখক লিখেছেন, অনেকের কাছে কিছু শব্দ একটু বিধঘুটে মনে হতে পারে। আর যাদের সরল মন তাদের কাছে বইটি ভালো লাগবে আশাকরি। তবে এটি সত্যি আমি যতোটা আগ্রহ নিয়ে পড়তে চাচ্ছিলাম বইটার নাম দেখে কিন্তু ২২ পৃষ্ঠা পড়ার পরেও যা খুঁজছি তা পাইনি। আমি ভাবছিলাম সুন্দর একটি ঘটনা বা উপন্যাস থাকবে  ইসলামিক সুন্নাতের আলোকে কিন্তু তা সেইসবের কিছুই নেই।
 

বইয়ের নামঃ বাসর রাত
বইয়ের লেখকঃ কাসেম বিন আবুবাকার
পৃষ্ঠা সংখ্যাঃ ৯৬ টি।
বইয়ের ধরনঃ ইসলামিক, বিবাহ বিষয়ক বই
পিডিএফ সাইজঃ ২১ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →

2 thoughts on “বাসর রাত বই Pdf Download by কাসেম বিন আবুবাকার

  1. আমি পড়েছি ঋর আগে। ভালো লাগে সম্পূর্ণ পড়লে শেষের দিকে পান্থ গরীব দের জন্য কিছু করার চেষ্টা করে। ইসলামের দৃষ্টিতে ভালো। আর ভালোবাসার বিষয়টিও এখানে সাধারণ ভাবেই বোঝানো হয়েছিল

Comments are closed.