February 27, 2024

ফারাও : প্রাচীন মিশরের কাহিনি PDF Download by উইলবার স্মিথ | pharaoh Bangla Book

prachin-misorer-kahini-pharaoh

ফারাও : প্রাচীন মিশরের কাহিনি বই রিভিউঃ

 পৃথিবীর ইতিহাসের প্রায় সাড়ে তিন হাজার বছর আগের মিশর এর কাহিনী বইটি তে লিখেছেন উইলবার স্মিথ। ফারাও রাজা টামোস গুরুতর আহত হয়েছে। প্রাচীন শহর লুক্সরকে চারপাশ থেকে ঘিরে ফেলেছে শত্রু রা। ফারাও এর উপদেষ্টা এবং সেনাবাহিনীর অধিনায়ক টাইটা প্রস্তুতি নিয়েছে চুড়ান্ত লড়াই এর জন্য।

 কিন্তু অবস্থা সম্পর্কে সকলেই জ্ঞাত যে পরাজয় অবিশ্বম্ভাবী। আর এই পরাজয়ের মাধ্যমে মিশর এর ভাগ্য পরিবর্তন হয়ে যাবে। ওই অন্তিম মুহুর্তে দেখা দিল পুরাতন বন্ধু। একত্রিত হয়ে তারা শত্রুকে হটিয়ে দেয়। কিন্তু ততোক্ষনে মারা গেছেন টামোস।

তার পরে সিংহাসনে বসেছে নতুন এক ফারাও, যে কিনা একজন বদ্ধ উন্মাদ। তার জন্য সম্পুর্ন জনপদই বিপর্যয়ের মুখে পড়ে যায়। যেভাবেই হোক থামাতে হবে তাকে। কি হবে এরপর ? ফারাও সম্রাজ্য কি তাদের অবস্থান ধরে রাখতে পারবে ? জানতে হলে পড়তে হবে উইলবার স্মিথ এর লেখা অসাধারন এ বইটি।

বইয়ের নামঃ ফারাও : প্রাচীন মিশরের কাহিনি
বইয়ের লেখকঃ উইলবার স্মিথ
অনুবাদকঃ শাহেদ জামান
পৃষ্ঠা সংখ্যাঃ ৩৮২ টি।
বইয়ের ধরনঃ থ্রিলার ও অ্যাডভেঞ্চার
পিডিএফ সাইজঃ ১৯ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ

Download Now

রকমারিঃ ফারাও : প্রাচীন মিশরের কাহিনি বই

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →