September 26, 2023

প্রেত pdf download (সেরা ভৌতিক গল্পের pdf বই) | Pret pdf download

Pret boi

প্রেত (Pret) pdf বইটির লেখকঃ মুহম্মদ জাফর ইকবাল – pdf size: 8 mb.

প্রেত বই রিভিউঃ

রুমী বহুদিন হলো শানুকে দেখে নি। সেই কবে শানুর বিয়ে হয়ে গেছে তারপর মাত্র একবার দেখা হয়েছে। কয়েক দিন আগে শানুর স্বামী ঢাকা এসেছিলেন গুড়ের একটা চালান নিয়ে। ছোটখাটো মানুষ, মুখে সব সময়ই ভালো মানুষের মতো একটা হাসি। সদরঘাটের কাছে কি একটা ঘিঞ্জি হোটেলে ছিলেন সপ্তাহখানেক। রুমীকে খুব যত্ন করে হোটেলে নিয়ে শিক কাবাব খাইয়েছিলেন।
যাবার সময় খুব করে বলেছেন যেতে। রুমী কথা দিয়েছিল পরীক্ষা শেষ হলে যাবে। তখন ভদ্রলোককে শান্ত করার জন্যেই বলেছিল, কিন্তু পরীক্ষা শেষ হবার পর ও সত্যিই ঠিক করল যাবে। হকার্স মার্কেট ঘুরে ঘুরে সে শানুর জন্যে একটা শাড়ি কিনল, শানুর বাচ্চার জন্যে একটা খেলনা গাড়ি। শানুর স্বামীর জন্যে একটা দামি সিগারেট লাইটার, শানুর স্বামী শৌখিন মানুষ কিন্তু নিজের বিলাসিতার জন্য কোনো জিনিস  কিনতে পারেন না পয়সা খরচ করে।

রুমী হঠাৎ দেখতে পেলো জোয়ারদারের হাতে একটা  ঘড়ি  আস্তে আস্তে দুলছে, ডান থেকে বামে, বাম থেকে ডানে। তাকিয়ে থেকে থেকে রুমীর কেমন যেন মাথা গুলিয়ে আসে, চোখ সরাতে পারে না সে ঘড়ি থেকে। ভয় পেয়ে যায় হঠাৎ, লাফিয়ে উঠে বসতে চায় সে। কিন্তু রুমী বুঝতে পারলো ওর কোনো শক্তি নেই, ওর চোখ ভেঙে ঘুম নেমে আসছে। ঘুমাও তুমি, ঘুমাও…. কে যেন ওকে বলছে অনেক দূর থেকে।  রুমী প্রাণপণ চেষ্টা করে জেগে থাকতে, ভয়ের একটা শীতল স্রোত ওর চেতনাকে জাগিয়ে রাখতে চায়, কিন্তু পারে না। গল্পের সবে শুরু মাত্র, অনেক মজার একটি ভৌতিক বই।

  1. বইয়ের নামঃ প্রেত
  2. বইয়ের লেখকঃ মুহম্মদ জাফর ইকবাল
  3. পৃষ্ঠা সংখ্যাঃ ৮৩ টি।
  4. বইয়ের ধরনঃ ভূতের গল্পের বই
  5. পিডিএফ সাইজঃ ৮ মেগাবাইট প্রায়।
  6. ডাউনলোডঃ 

Download Now

রকমারিঃ প্রেত বই

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →