July 9, 2024

প্রধানমন্ত্রীর / শেখ হাসিনা, শেখ রেহানা, সায়মা ওয়াজেদ পুতুলের ফেসবুক আইডি

প্রধানমন্ত্রীর ফেসবুক আইডি এবং শেখ রেহানা ও সায়মা ওয়াজেদ পুতুলের ফেসবুক আইডি যদি প্রয়োজন হয় তাহলে এই পোস্ট টি আপনার জন্যই। তাদের কি আদৌ নিজস্ব আইডি রয়েছে নাকি ফেক তা বিস্তারিত জানতে পোস্ট টি পড়ুন।

বিসমিল্লাহির রাহমানির রাহিম।
আপনি যদি প্রধানমন্ত্রীর ফেসবুক আইডি খুজেঁ থাকেন তাহলে আমি পরিষ্কারভাবে বলতে পারি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কোনো ফেসবুক আইডি নাই, যদি কোনোদিন তিনি একাউন্ট খুলেন তাহলে তা তিনি জানিয়ে দিবেন।

বঙ্গবন্ধুর কন্যা শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের ও কোনো ফেসবুক আইডি নাই। আপনারা ফেসবুকে যেসকল আইডি বা পেজ বা গ্রুপ দেখতে পাচ্ছেন সেগুলো একটাও তারা ব্যবহার করেনা সবগুলো ফেক।

তবে সজীব ওয়াজেদ জয়ের একটি ভেরিফাইড ফেসবুক পেজ, (www.facebook.com/sajeeb.a.wazed) ও একটি ভেরিফাইড টুইটার আইডি (www.twitter.com/sajeebwazed) এবং বঙ্গবন্ধুর আরেক দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিকের একটি ফেসবুক আইডি (www.facebook.com/radwan.siddiq) চালু আছে। সজীব ওয়াজেদ জয় ও রাদওয়ান মুজিব সিদ্দিক নিজেরাই সেগুলো পরিচালনা করে থাকেন।

prodhanmontorir-facebook-id-2023

আশাকরি আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগেছে, আজকের পোস্টে আপনাদেরকে সঠিক তথ্য দেওয়াটাই ছিলো আমার একমাত্র উদ্দেশ্যে। আমি মনে করি সেটি আপনাদেরকে দিতে পেরেছি।