June 19, 2024

দ্যা ফোর আওয়ার ওয়ার্ক উইক PDF Download | The Four Hours Work Week

the-4-hour-work-week

দ্যা ফোর আওয়ার ওয়ার্ক উইক pdf book free download | The Four Hours Work Week Bangla PDF Book Download.| ৯-৫ টার নিগড় থেকে পালিয়ে কাজ করুন, যেখানে খুশি সেখানে বসে; আর যোগ দিন নিউ রিচ এ !! pdf size: 5 mb.
Writer:  টিমোথি ফেরিস and translator: অসীম পিয়াস।

দ্যা ফোর আওয়ার ওয়ার্ক উইক বই রিভিউঃ

ইশ জীবনটা কি সুন্দর হত, যদি যখন খুশি এদেশ ওদেশ ঘুরে ঘুরে বেড়াতাম। টাকা পয়সার চিন্তা থাকত না। কোন বিচে বসে রোদ পোহাতাম আর ফলের জুস খেতাম। এমন কোন বিজনেস থাকত, যার থেকে অটোম্যাটিক অনেক অনেক টাকা চলে আসত। উফ্‌ ভাবতেই পারছি না। মনে হচ্ছে কোন স্বপ্নের জগতে ঢুকে পড়েছি। আমি শিউর আপনারাও আমার মত জীবনের কোন না কোন সময় এরকম টা ভেবেছেন।

 তার পরক্ষনেই হয়ত মনে হয়েছে, না এটা সম্ভব নয়। আর যারা অফিস ওয়ার্ক করেন তাদের তো মনে হয় এই ৯-৫ টার জীবন থেকে মুক্তি একমাত্র রিটায়ার করার পরেই। কিন্তু সত্যি কি ইচ্ছে করলে এই ৯-৫ টার জীবন থেকে বেরিয়ে এমন একটা লাইফ পাওয়া সম্ভব? যেখানে অনেক কম ঘন্টা পরিশ্রম করে এত টাকা ইনকাম করা যায়, এবং লাইফে যেমন খুশি চলা যায়। যেখানে খুশি যাওয়া যায়। একটা হ্যাপি লাইফ লিড করা যায়?

আপনিও কি চান এরকম একটা জীবন? যেখানে সপ্তাহে মাত্র ৮ঘন্টা খেটে মাসে মাসে এত টাকা ইনকাম করবেন যা আপনার সারা বছরের ইনকামের চেয়ে বেশি হবে। আর পৃথিবীর যে কোন প্রান্ত থেকে কাজ চালিয়ে যেতে পারবেন। তবে এই ভিডিও টা শেষ অবধি দেখতে থাকুন। একজন সাকসেস্ফুল ইনভেস্টর এবং টেকনোলোজি স্টাটার্ফদের এডভাইজার টিমোথি ফেরিস এর মতে এটা সম্ভব। এবং তিনি নিজেও এটা করে দেখিয়েছেন।

তিনি উবার, ফেসবুক এবং আলিবাবার মত বড় বড় কোম্পানি তৈরীর সঙ্গেও যুক্ত ছিলেন। তার মতে আপনিও যদি এই রকম লাইফ লিড করতে চান তবে আপনাকে হতে হবে মোর প্রোডাক্টিভ এবং খুঁজতে হবে কন্টিনিউয়াস ট্রু প্যাসিভ ইনকামের কাছাকাছি কিছু ইনকাম সোর্স।

কিভাবে আপনি বেশি প্রোডাক্টিভ হবেন, এবং আস্তে আস্তে আপনার জব বা ৯-৫টার জীবন থেকে সরে এসে নিজের কোন বিজনেস বিল্ড করবেন যা আপনাকে কন্টিনিউয়াস ইনকাম দিতে থাকবে আপনার ম্যাক্সিমাম ইনভল্ভমেন্ট ছাড়াই। এই সম্পূর্ণ প্রসেস্ টা তিনি শিখিয়েছেন তার বই- “দ্যা ফোর আওয়ার ওয়ার্ক উইক” এ । যা নাম্বার ওয়ান নিউইয়র্ক টাইমস বেস্ট সেলার।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ দ্যা ফোর আওয়ার ওয়ার্ক উইক
লেখকঃ টিমোথি ফেরিস
অনুবাদকঃ অসীম পিয়াস
পৃষ্ঠা সংখ্যাঃ ৩৬৩ টি।
ক্যাটেগরিঃ ক্যারিয়ার উন্নয়ন
পিডিএফ সাইজঃ ৫ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ দ্যা ফোর আওয়ার ওয়ার্ক উইক বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

One thought on “দ্যা ফোর আওয়ার ওয়ার্ক উইক PDF Download | The Four Hours Work Week

  1. Wrong book download link, প্লিজ দয়া করে সঠিক ডাউনলোড লিংকটি দেওয়ার জন্য অনুরোধ করছি

Comments are closed.