February 28, 2024

দানব pdf download – Danob pdf free download

danob-pdf-book

দানব pdf বই download by মুহাম্মদ জাফর ইকবাল – ভৌতিক pdf বই। পৃষ্ঠা সংখ্যাঃ ১২৬ টি, pdf size: 8 mb. 

দানব বই রিভিউঃ

 বাবা মা হারানো রাজু ছোট্ট থেকেই অদ্ভূত কিছু দেখতে পায়। শুনতে পায়। অনুভব করতে পায়। কারো কোনো দূঃসংবাদ এলে বুঝতে পারে। এটা অলৌকিক ক্ষমতা। সে তার কাছের বন্ধু চৈতীর কাছে কথাটা বলে। চৈতী বিশ্বাস করে না। সে তাকে সাইকিয়াট্রিক ডক্টর মুশফিকের কাছে যেতে বলে। ডক্টর মুশফিক তাকে স্কিতজোফ্রিনিয়ার রোগী ভেবে বসে। এমন সময় রাজু দেখতে পায় এক মহিলা রক্তাক্ত অবস্থায় ডক্টর মুশফিককে বলছে মুশ বাবা দেখ আমার কি হয়েছে।

 কিন্তু আশ্চর্য বিষয় সেটা শুধু রাজুই দেখতে পায়। ডক্টর মুশফিক দেখতে পান না। রাজু তাকে বলে তার মা অ্যাক্সিডেন্টে মারা গেছেন। তার সেখানে যাওয়া উচিত। রাজু বেরিয়ে চলে যায় সেখান থেকে। এরপর অদ্ভুত সব কিছু ঘটতে থাকে। নীরা নামের একটি মেয়ে। তার সাথে ছিল বাপ্পী নামের একটি ছোট্ট ছেলে। চার মাস বয়স। রাজুর কাছে এসে সাহায্য যায়। সে শুনতে পেরেছে ডক্টর মুশফিকের ঘটনাটা।

 নীরা প্যারা সাইকোলজি নিয়ে রিসার্চ। তাই সে এবং বিদেশ থেকে আগত কয়েকজন তাকে কিছু প্রশ্ন করতে চায়। রাজুর কাছে একদিন সময় চায়। রাজু সম্মত হয়। কিছুদিন নীরা আবার আসে রাজুর কাছে। রাজুকে তার সাথে যেতে বলে রাজু তার সাথে যায়। একজন লোককে দেখতে পায় গাড়ির ভিতর, কোরায়শি। তাকে ঘুমের ওষুধ খাইয়ে নিয়ে যাওয়া হয়। রাজু জেগে উঠে দেখে মুখোশ পড়া অনেকগুলো মানুষ। তার লুসিফারের উপাসক।

 শয়তানকে তারা লুসিফার ডাকে। তারা লুসিফারকে ডাকছে। লুসিফার এসে ভর করবে রাজুর গায়ে। আর লুসিফারের জন্য তারা সাক্রিফাইস করছে একটা বাচ্ছা। আনুগত্যের নিদর্শন হিসেবে রাখা হয় বাপ্পীকে। সেখানে উপস্থিত রয়েছে নীরা নিজেও। রাজু অবাক হয়ে যায়। তারপর….. সেখান থেকে বেচেঁ ফিরে আসতে পারে রাজু। তাকে যখন হাসপাতালে ভর্তি করা হয় সব ফ্রেন্ডরা তাকে দেখতে আসে। 

দেখতে আসে চৈতিও। রাজু বুঝতে পারে চৈতি চলে যাচ্ছে। চৈতির বিয়ে ঠিক হয়েছে। চৈতিও তাকে তাই বলে সে বিদেশে চলে যাচ্ছে। রাজুর মনে তাদের সম্পর্কটা হয়তো বন্ধুত্বের চেয়েও বেশি কিছু ছিল। মনে হয় চৈতিরও কিন্তু। দুজনেই গোপন করে বিষয়টা, চলে যায় চৈতি। এরপর আসে নীরা। সেই নীরা যে কিনা নিজের সন্তানকে শয়তানের কাছে সাক্রিফাইস করতে প্রস্তুত। নীরা জানিয়ে দেয়, তারা এদেশ থেকে চলে যাচ্ছে। এখন রাজুর আর ভয় নেই। কারন এখন তারা নতুন বাপ্পীকে পেয়ে গেছে! নীরা, চৈতি দুজনেই চলে যায়।

 কিন্তু ঘটনাক্রমে ছয় বছর পর তারা আবার ফিরে আসে। ফিরে আসে একটি মানুষের খোজে। রাজু, কিন্তু কেন? রাজুকে তাদের কেন দরকার? আর বাপ্পী তার কি হল? কিংবা ভয়ংকর দানব লুসিফার তার কি বিনাশ সম্ভব নয়? আর কোরায়শী সে কি পেরেছে শয়তান হতে? জানতে চাইলে পড়ে ফেলুন মুহাম্মদ জাফর ইকবাল স্যারের লেখা- দানব pdf অথবা বইটি। 

পাঠ প্রতিক্রিয়াঃ  হরর গল্প পড়ার সময় ভয়, বিস্ময়, ভালো লাগা এক হয়ে যায়। এ বইটিও তার ব্যতিক্রম নয়। ভালো লেগেছে, কিন্তু ছোট হয়ে গেছে। আর ডায়লগগুলো আরো ভালো করা উচিত ছিল। হরর গল্প তাই কথোপকথনটা আরো রোমাঞ্চকর হওয়া উচিত ছিল। বর্ণনা বা ভীতিকর মূহুর্ত কম হয়ে গেছে। নীরার ফিরে আসার প্রক্রিয়াটা খাপছড়া লেগেছে। শেষটা ভালো হয়েছে। আরো বড় করলে ভালো লাগত।

  1. বইয়ের নামঃ দানব
  2. বইয়ের লেখকঃ মুহম্মদ জাফর ইকবাল
  3. রিভিউ লেখকঃ Tasin ahmed
  4. পৃষ্ঠা সংখ্যাঃ ১২৬ টি।
  5. বইয়ের ধরনঃ ভৌতিক
  6. পিডিএফ সাইজঃ ৮ মেগাবাইট প্রায়।
  7. ডাউনলোডঃ দানব pdf
  8. রকমারিঃ দানব বই

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।

আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →