June 15, 2024

তুমি ফিরবে বলে :জাকারিয়া মাসুদ PDF Download | Tumi Firbe Bole Pdf – purepdfbook

tumi-firbe-bole-book-pdf

তুমি ফিরবে বলে বোনদের জন্য, তুমি ফিরবে বলে female version pdf download, জাকারিয়া মাসুদ pdf, হিজাব আমার পরিচয় pdf, যেখানে সীমান্ত তোমার আমার pdf download, রিমেডি pdf download, ইউটার্ন জাফর বিপি pdf, জীবন যেখানে যেমন pdf, বেলা ফুরাবার আগে pdf, সমর্পণ প্রকাশন pdf, ঘুরে দাঁড়াও pdf, মুক্ত বাতাসের খোঁজে pdf, বেলা ফুরাবার আগে ২ pdf, লাভ ক্যান্ডি বই pdf

তুমি ফিরবে বলে বই সম্পর্কে কিছু কথাঃ

বর্তমান প্রজন্ম দুনিয়ার চাকচিক্যের পেছনে ছুটে চলছে অবিরাম। লেইটেস্ট ভার্সনের মোবাইলসেট, নামিদামি ব্র্যান্ডের পোশাক আর স্টাইলিশ জীবনে বুঁদ হয়ে আছে তারা। এই পৃথিবীতে তাদের আগমন যে একটা সুনির্দিষ্ট লক্ষ্যকে সামনে রেখে, সেই চেতনাটা খুব অল্প কজনই লালন করে। নবপ্রজন্মের এই মানুষগুলোর জন্যই অন্তরের গহীনের দরদমাখা সুর আর আবেগঘন কথামালা দিয়ে সাজানো হয়েছে—‘তুমি ফিরবে বলে’। লিখেছেন আপনাদের পরিচিত লেখক ‘জাকারিয়া মাসুদ’।

জাকারিয়া মাসুদের গদ্যে প্রাঞ্জলতা, সাবলীলতা, জাদু—সবই আছে। তিনি তাঁর হৃদয়ের আহ্বান তুলে ধরেছেন বর্তমান সময়ের তরুণ-যুবাদের সামনে। নিজেও তরুণ হওয়ায় বেশ ভালোভাবেই অনুধাবন করতে পেরেছেন কোন সুরে ও কোন ভাষায় সম্বোধন করলে যুবকরা তার ডাকে সাড়া দেবে।

 জাকারিয়া মাসুদ তার সুবিন্যস্ত কথামালা ও জাদুকরী রচনাশৈলীর ভেতরে ভেতরে কুরআন-হাদীসের পরশ মাখিয়ে রচনাগুলোকে করেছেন আরও বেশি প্রাণবন্ত ও হৃদয়স্পর্শী। যা পাঠকের ভাবনার অতল-তলে বোধের বদ্ধ দুয়ারে গিয়ে করাঘাত করবে। জাগ্রত করবে ঘুমন্ত বিবেককে।

তুমি দেখাে, ফিরে এলে সামান্য কষ্টেই মেজাজটা আর বিগড়ে যাবে না। খামােখা ঝগড়া লাগবে না কারও সাথে। না পাওয়ার বেদনা তাড়া করবে না কখনও। হতাশা নামক শব্দটা হারিয়ে যাবে তােমার অভিধান থেকে। অন্যরকম প্রশান্তি আসবে হৃদয়ে। ফুরফুরে লাগবে সবকিছু। কেমন জানি একটু বেশিই সতেজতা অনুভব করবে৷ আকাশটা আগের চেয়ে নীল মনে হবে৷ দখিনা বাতাসটাকে উপলব্ধি করতে পারবে আরও প্রবলভাবে৷

আকাশের জ্যোৎস্না কথা বলবে তােমার সাথে৷ গগনের মেঘ ইশারায় ডাকবে তােমাকে৷
 বৃষ্টিবিলাস পুলকিত করবে৷ কাননের সুবাসিত হাওয়া মুগ্ধ করবে বারেবার। আপন মনে হবে রােদুরকে৷ সমুদ্রের ঢেউয়ের ভাষা তুমি বুঝতে পারবে৷ পাহাড়ের কলতান, ঝরনার বহমান ধারা, পুবালি বাতাস, শীতের শিশির, ফুলের সুবাস, জোনাকির আলাে—সবকিছু কেমন যেন নতুন মনে হবে। কেমন জানি এক অন্যরকম রােমাঞ্চ অনুভব করবে। এই তুমি এক নতুন তুমিতে রুপান্তরিত হবে।

তুমি ফিরবে বলে’ বইটি রবের দিকে মানুষকে ফিরিয়ে আনার আকুতিভরা এক তীব্র মর্মস্পর্শী আখ্যান। এই বইয়ের প্রতিটি অধ্যায়ে অধ্যায়ে, প্রতিটি শব্দে শব্দে মিশে আছে পথহারা যুবকদের প্রতি ভালোবাসা মেশানো নববি দাওয়াত। আছে তাদের জাহান্নামের আগুন থেকে রক্ষা করার আকুল আহ্বান। 

সদ্য গোঁফ গজানো কিশোর থেকে শুরু করে মাঝবয়েসী কোনো ভদ্রলোক এমনকি সারাজীবন সেক্যুলার জীবন যাপন করা প্রৌঢ়ের জন্যেও এই বই সমান গুরুত্ব রাখে। পাশাপাশি আল্লাহর পথে আহ্বানকারী প্রতিটি দাঈর জন্য বইটি গাইডলাইন হিসেবে কাজ করবে ইন শা আল্লাহ।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ তুমি ফিরবে বলে
লেখকঃ জাকারিয়া মাসুদ
পৃষ্ঠা সংখ্যাঃ ১৯১ টি।
ক্যাটেগরিঃ ইসলামি আদর্শ  ও মতবাদ, আত্ম উন্নয়ন
পিডিএফ সাইজঃ ৩ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ
তুমি ফিরবে বলে বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।