February 28, 2024

(তন্ত্র মন্ত্রের বই) বিস্ময়ের ইন্দ্রজাল – নীহাররঞ্জন গুপ্ত PDF Download

বিস্ময়ের-ইন্দ্রজাল-তন্ত্র-মন্ত্রের-বই-bismoyer-endrojal-bangla-book

বিস্ময়ের ইন্দ্রজাল পিডিএফ, বৃহৎ ইন্দ্রজাল বই pdf download, কালী তন্ত্রম pdf, তন্ত্র মন্ত্র, জাদু, ম্যাজিক, তন্ত্রের মন্ত্র, তন্ত্র মন্ত্র বই ডাউনলোড pdf, তন্ত্র মন্ত্র বই pdf, মেজিক, যাদু,  তন্ত্র মন্ত্র বই, মন্ত্র শিখুন, ম্যাজিক শিখুন

বিস্ময়ের ইন্দ্রজাল বই রিভিউঃ

সায়মন নামক এক খ্রিস্টান যুবকের বার বার বর্তমান থেকে একই কালের আবর্তনে অতীতে ফিরে যাওয়ার কাহিনী এবং সেই কালের মধ্যে তার নীরব প্রেম নিয়ে রচিত হয়েছে ইন্দ্রজাল! সায়মন একজন প্রত্নতত্ত্ববিদ এবং শখের চিত্রকর। সে গ্রিসে প্যাগানদের মন্দিরের তলদেশে প্রত্নতত্ত্বের খোঁজে গিয়ে বারবার নিজের কঙ্কাল আবিষ্কার করে এবং সেই সাথে দেবী আফ্রোদিতির কাল ভ্রমণের অভিশপ্ত দুয়ার! যে দুয়ারটি শুধুমাত্র পূর্ণিমা এবং অমাবস্যার সময় খোলা যায়।

সায়মন এই বিষয়টি জানতো না, কিন্তু সে যেদিন দুয়ারটি খোলার চেষ্টা করেছিল সেদিন পূর্ণিমা ছিল। যার ফলে দুয়ারটি খুলে যায় এবং সায়মন সেই দুয়ারে প্রবেশ করে সিজারের সময়কালে।
নতুন পরিস্থিতিতে তাকে নতুন করে জীবন শুরু করতে হয়। সে প্রথমে তার স্বর্ণের লকেট বিক্রি করে অর্থ জমায়৷ যাতে সে গ্রীসে গিয়ে অভিশপ্ত দুয়ারটি খুলে বর্তমানে চলে যেতে পারে।

কিন্তু সে ব্যর্থ হয়েছিল। ব্যর্থ হয়ে সে আবার রোমে চলে আসে। সেখানে চিত্রকর হিসেবে কাজ করতে থাকে। একদিন নারীদের স্নানাগারের চিত্র আঁকতে গিয়েই পরেন বিপাকে! গুপ্তচর হিসেবে তাকে বন্দী করে সিজারের নিকট নেওয়া হয়। সিজার তার আঁকা দেখে মুগ্ধ হয়ে তার স্ত্রী কালপূর্ণিয়ার ছবি আঁকিয়ে নেয়। এরপর থেকে প্রায় রাজভিলা থেকে তার ডাক আসতো। সায়মনের মাথায় শুধু বর্তমানে ফিরে যাওয়ার চিন্তা খেলা করতে থাকে।

কিন্তু তার এই চিন্তার ব্যাঘাত ঘটাতো ইসাবেলা নামক এক রমণী! ইসাবেলাকে তার প্রথম দেখাতেই ভালো লেগে গিয়েছিল। ইসাবেলার বাবার ধার পরিশোধের মাধ্যমেই ইসাবেলা আর সায়মনের মধ্যে পরিচয় ঘটে। এর আগে শুধু দুজনের দেখা হতো, তাও সায়মন ইসাবেলাকে অনুসরণ করার ফলে। সায়মন যথাসম্ভব নিজেকে সংযত রাখতো। একই ছাদের নিচে থেকেও কখনো গভীর প্রণয়ের কথা জানায়নি ইসাবেলাকে।

এভাবেই একদিন সায়মন আবিষ্কার করে ফেলে বর্তমানে কীভাবে ফেরত যেতে হবে। কিন্তু ইসাবেলার নির্বুদ্ধিতার ফলে অনেকগুলো সমস্যার সৃষ্টি হয়ে যায়! শেষপর্যন্ত সায়মন কী সব প্রতিকূলতা পার করে পেরেছিল তার সময়ে ফিরে যেতে নাকি প্রতিবারের ন্যায় আবারও ইন্দ্রজালে আটকে গেছে সেটা জানার জন্য পড়ে ফেলতে হবে জিমি তানহাবের ইন্দ্রজাল বইটি।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ বিস্ময়ের ইন্দ্রজাল
লেখকঃ নীহাররঞ্জন গুপ্ত
পৃষ্ঠা সংখ্যাঃ ১০৩ টি।
ক্যাটেগরিঃ তন্ত্র মন্ত্রের বই
পিডিএফ সাইজঃ ৬ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ
বিস্ময়ের ইন্দ্রজাল বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।