April 14, 2024

টাইম মেশিন বই PDF Download | এইচ. জি. ওয়েলস – Time Machine Bangla Book

টাইম-মেশিন-বই-time-machine-bangla-book-pdf

H. G. Wells bangla books all pdf, টাইম মেশিন বই pdf, টাইম মেশিন গল্প, টাইম মেশিন কি সত্যি আছে, টাইম মেশিন রকমারি, ক্যারিয়ার ডেভেলপমেন্ট বই, আত্মার ওষুধ বই, পার্সোনাল ব্র্যান্ডিং বই, টাইম ম্যানেজমেন্ট, পার্সোনাল ব্র্যান্ডিং বই pdf, জিরো টু ওয়ান, পাঞ্জেরী কমিকস, টাইম ট্রাভেল, মোটিভেশন প্রতিদিন, স্মার্ট ক্যারিয়ার

টাইম মেশিন বই রিভিউঃ

অনেক চেষ্টা করেও এক মেধাবী বিজ্ঞানী বন্ধুদের বােঝাতে পারলেন না যে তিনি সময়ের রহস্য ভেদ করে ফেলেছেন। চাইলেই তিনি তার উদ্ভাবিত যন্ত্রের সাহায্যে অতীত কিংবা ভবিষ্যতে চলে যেতে পারেন। কেউই তার কথা বিশ্বাস করে না। ভবিষ্যৎ সম্পর্কে কৌতুহলও বিজ্ঞানী চেপে রাখতে পারেন না।। অবশেষে তিনি নিজেই পরীক্ষা চালাতে উঠে পড়েন তার টাইম মেশিনে। চলে যান ভবিষ্যতের পৃথিবী ৮,০২,৭০১ খ্রিস্টাব্দে! কী দেখলেন তিনি সেই অনাগত পৃথিবীতে?

টাইম মেশিন বই রিভিউ ২

বন্ধুদের কাছে টাইম মেশিন আবিষ্কার করার দাবি করলেন ইংল্যান্ডের এক তরুণ বিজ্ঞানী। কিন্তু কোনভাবেই বন্ধুদেরকে তা বিশ্বাস করাতে পারলেন না। শেষে ভবিষ্যত দেখার জন্য কাউকে কিছু না বলেই টাইম মেশিনে চড়ে টাইম ট্রাভেল করে চলে গেলেন ৮,০২,৭০১ সালে । সেখানে গিয়ে নতুন প্রজাতির মানুষ দেখে অবাক হন তিনি।  এরই মধ্যে  চুরি হয়ে যায় টাইম মেশিন। বিজ্ঞানী বুঝতে পারেন শুধু মানুষই না, এই পৃথিবীতে অস্তিত্ব আছে একপ্রকার রাক্ষসেরও।

বিজ্ঞানী কি শেষে খুঁজে পেয়েছিলেন তার টাইম মেশিন? বিজ্ঞানী কি আদৌ ফিরতে পেরেছিলেন তার নিজের সময়ে ? বইটি পড়লেই পাওয়া যাবে উত্তর।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ টাইম মেশিন
লেখকঃ এইচ. জি. ওয়েলস
পৃষ্ঠা সংখ্যাঃ ৫৯ টি।
ক্যাটেগরিঃ সায়েন্স ফিকশন বই
পিডিএফ সাইজঃ ৪ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিংকঃ
টাইম মেশিন বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।