April 16, 2024

চিন্তাপরাধ বই PDF Download – আসিফ আদনান | Chintaporadh pdf – purepdfbook

chintaporad-pdf-book

 আসিফ আদনান বই pdf, চিন্তাপরাধ pdf google drive, বেস্ট ইসলামিক বই pdf, চিন্তাপরাধ আসিফ আদনান pdf, ইসলামিক সকল বই পিডিএফ ডাউনলোড, সংশয়বাদী বই pdf, তরিকার বই pdf, নতুন ইসলামিক বই pdf 2021-2022, কাশগড় pdf download, যে আফসোস রয়ে যাবে pdf, হিউম্যান বিয়িং pdf, চিন্তাপরাধ রকমারি, ইসলামিক থ্রিলার pdf, শ্বেত সন্ত্রাসের এই সময় pdf

চিন্তাপরাধ বই রিভিউঃ

শারীরীক দাসত্ব এতটা ক্ষতিকর এবং নিকৃষ্ট নয় যতটুকু মস্তিষ্কের দাসত্ব। কোন জাতির দৃষ্টিভঙ্গি আর চেতনা যদি স্বাধীন হয়, তবে কখনো সে আত্মসমর্পন মেনে নেয়না। পক্ষান্তরে কোন জাতি যদি মস্তিষ্কের দাসত্বে পরিণত হয়, তবে এ দাসত্ব তাঁর পায়ে পড়িয়ে দেয় গোলামীর চিরস্থায়ী শৃঙ্খল।

তার অন্তরে থাকা স্বাধীনচেতা মনোভবটুকু পর্যন্ত কেড়ে নিয়ে যায়। আর সে জাতি পরিণত হয় চিরস্থায়ী দাসে। যুগের হুবালরা তার সাম্রাজ্য টিকিয়ে রাখে এই মানসিক দাসত্ব সৃষ্টির মাধ্যমে। এই দাসত্ব গ্রহণের বিরুদ্ধে যারা ভিন্ন চিন্তা করতে চায়, পথ চলতে চায় মহান রাব্বুল আলামিনের দেখানো পথে, তার এই চাওয়াটাই যুগের হুবালদের কাছে অতিশয় অন্যায়, অমার্জনীয় অপরাধ।

সেই অপরাধের মানদন্ড ঠিক করে দেয়া পশ্চিমা সভ্যতা তার সাম্রাজ্যের বিস্তার টিকেয়ে রাখার জন্য কখনো হাজির হয় ইনকুইজিশন, কখনো বা র‌্যাডিকাল ন্যাশনালিস্ট আবার কখনো বা সন্ত্রাসবাদ দমনের মুখোশের আড়ালে। চিন্তাপরাধ বইটির প্রতিটি পাতা অনুপ্রাণিত করবে পশ্চিমা পরাশক্তির বানানো সভ্যতার স্ট্যান্ডার্ডে নিজেকে অপরাধী হিসেবে গড়ে তুলতে। উন্মুক্ত হবে চিন্তার দাড়, চিন্তারমুলে কুঠারাঘাত করে ভাবতে শিখাবে ভিন্নভাবে।

হাজার নিয়নবাতির চোখ ঝলসানো আলোয় যে সভ্যতার ফেরিওয়ালা দেখে আমরা আপ্লুত হই, নিজেদের গড়ে তুলতে চাই তাদের বানানো ছাঁচে, সেই শুভ্র সভ্যতার পিছনের কালো অধ্যায় জানার আগ্রহ সৃষ্টি করার জন্য পড়তে হবে চিন্তাপরাধ। সাবলীল বর্ণনা আর পাতায় পাতায় বর্ণিত রেফারেন্সসমূহ বইটিকে করে তুলেছে ঋদ্ধ। রব্বে কারীম এরকম অসংখ্য চিন্তাপরাধী তৈরি করুক আমাদের মাঝে যারা সভ্যতার এই আগ্রাসন রুখে দিয়ে জাতিকে মানসিক দাসত্ব থেকে মুক্তি দিবে।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ চিন্তাপরাধ
লেখকঃ আসিফ আদনান
পৃষ্ঠা সংখ্যাঃ ১৮৮ টি।
ক্যাটেগরিঃ ইসলামিক বই, ইসলামি আদর্শ  ও মতবাদ বিষয়ক বই
পিডিএফ সাইজঃ ২৩ মেগাবাইট প্রায়।
বইবাজার থেকে ক্রয় করার লিঙ্কঃ চিন্তাপরাধ বই

Download Now