April 14, 2024

ঘুরে দাঁড়াও বই PDF Download | ওয়ায়েল ইব্রাহিম – Ghure Darao Pdf Book

ঘুরে দাঁড়াও পিডিএফ

ঘুরে দাঁড়াও পিডিএফ, আসক্তি pdf, ঘুরে দাঁড়াও ওয়াফি, ঘুরে দাঁড়াও কবিতা, ঘুরে দাঁড়াও কবিতার সারাংশ, ঘুরে দাঁড়াও উক্তি, ঘুরে দাঁড়াও in english, ঘুরে দাঁড়াও wafilife, কল্পিত কারাবাস pdf download

ঘুরে দাঁড়াও পিডিএফ Free Download | পর্ন-আসক্তি থেকে মুক্তিলাভের উপায় নিয়ে খুবই চমৎকার একটি বই। pdf size: 37 mb. Total page: 204.

ঘুরে দাঁড়াও বই রিভিউঃ

যখন আমাদের সমাজে পর্নকে ট্যাবু বানিয়ে যুবসমাজকে অন্ধকার খাদের দিকে ঠেলে দেওয়া হচ্ছিল ঠিক তখনই পুরো সমাজব্যবস্থার বিপরীতে গিয়ে কিছু ভাই ঘুরে দাড়াবার আহ্বান করলেন। খাদের কিনারা থেকে যুবসমাজকে টেনে তোলার আপ্রাণ চেষ্টা চালাতে লাগলেন। এরই ধারাবাহিকতা “ঘুরে দাড়াও” বইটি প্রকাশিত হয়।

বইটির মূল লেখক ওয়ায়েল ইব্রাহিম একজন অভিজ্ঞ লাইফ কোচ। অসংখ্য পর্ন-আসক্তকে তিনি ঘুরে দাড়াতে সাহায্য করেছেন। তার বিশাল অভিজ্ঞতার আলোকে তিনি ‘Beat it’ নামক একটি বই বের করেন।৷ বাংলাদেশে পর্নোগ্রাফির বিরুদ্ধে কাজ করা Fight Against dehumanization৷ নামক পেজের ভাইদের উদ্যোগে ঘুরে দাড়াও নামে এই বইটি প্রকাশিত হয়। বইটি বের হওয়ার সঙ্গে সঙ্গে ‘মুক্ত বাতাসের খোঁজে’ এর ন্যায় বিপুল সাড়া পায়। পর্ন আসক্তের জন্য এ বইটি অত্যন্ত সহায়ক হবে।

ওয়ায়েল ইব্রাহিম একজন লাইফ কোচ হবার সুবাদে অনেক পর্ন-আসক্তদের ট্রিটমেন্ট করেছেন। এ বিষয়ে বিস্তর জ্ঞান থেকেই বইটি লিখেছেন উনি। যেহেতু অনেক পর্ন-আসক্তের ট্রিটমেন্ট করেছেন তাই ভালো করেই জানেন যে কীভাবে পর্ন আসক্তি কাটানো যায়। উনার থেকে যেই ট্রিটমেন্টগুলো নিয়ে অসংখ্য মানুষ পর্ন-আসক্তি কাটিয়ে উঠেছেন সেই ট্রিটমেন্টগুলোই তিনি বই আকারে পাবলিশ করেছেন।

 যারা উনার নিকট যেয়ে ট্রিটমেন্ট নিতে পারছে না তারাও যেন পর্নপর ভয়াল থাবা থেকে মুক্তি পায় এ উদ্দেশ্যেই বইটি লেখা। বইটির প্রতিটি অধ্যায়ই খুব গুরুত্বপূর্ণ। যদি কেউ বইটির দেয়া টিপসগুলো ঠিকমতো ফলো করেন তাহলে ইনশাআল্লাহ অচিরেই পর্ন নামক মহামারী থেকে মুক্তি পাবেন।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ ঘুরে দাঁড়াও
লেখকঃ ওয়ায়েল ইব্রাহিম
পৃষ্ঠা সংখ্যাঃ ২০৪ টি।
ক্যাটেগরিঃ আত্ম উন্নয়ন
পিডিএফ সাইজঃ ৩৭ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ ঘুরে দাঁড়াও বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।