February 28, 2024

ক্রিপ্টোকারেন্সি Dollar Buy Sell করার ট্রাস্টেড প্লাটফর্ম + লাইভ প্রুফ | মাত্র ১ মিনিটে লেনদেন কমপ্লিট

আপনি যদি ফ্রিল্যান্সার হয়ে থাকেন তাহ‌লে আপনার ক্রিপটোকারেন্সির ব্যপারে বেশী কিছু বলতে হবেনা, আর যারা জানেন তাদের জন্য বলছি: ক্রিপটোকারেন্সি হলো একধরনের মুদ্রা যার দাম সবসময়ই উঠানামা করে এই পয়সাগুলো দিয়ে আপনি অনলাইন মার্কেটপ্লেস থেকে যেকোনো জিনিস পার্সেস করতে পারবেন।

ডলার ক্রয় বিক্রয়ের হাজারো থার্ড পার্টি ওয়েবসাইট রয়েছে কিন্তু ট্রাস্টেড রয়েছে হাতে গোনা ২-৫ টি, এখন এই হাজার ওয়েবসাইটের ভিড়ে আসল ৫ টিকে চিনবেন কিভাবে? ভেবে নিলাম হয়তো আমার মতো হৃদয়ের ব্লগ পড়ে বা ভিডিও দেখে চিনেও নিলেন কিন্তু যে ৫টি ট্রাস্টেড সাইট চিনলেন তারা যে সারাজীবন ট্রাস্টেড থাকবে তার গ্যারান্টি হৃদয় দিতে পারবেনা।

সুতরাং আপনাকে এমন একটি মাধ্যম খুজতে হবে যেটা সারাজীবনই ট্রাস্টেড থাকবে বা আশা রাখা যায়। এমন প্লাটফর্ম বা ওয়েবসাইট ও কিন্তু ২টা রয়েছে, শুনে অবাক হয়েছেন? বিস্মিত হওয়ার কিছু নেই ব্রাদার। আপনি বাইনান্স বা এয়ারটিম ইউজ করে সেলের ক্ষেত্রে আগে টাকা পেয়ে পরে বায়ারকে ডলার দিবেন।

আজকে আমি বাইনান্স দিয়ে কিভাবে Btc ডলার সেন্ড করবেন তা দেখাবোঃ

প্রথমে আপনি বাইনান্স এ্যাপটি ডাউনলোড করুন গুগল প্লেস্টোর থেকে।
এরপর আপনি একটি একাউন্ট তৈরী করুন রিয়েল ইনফো দিয়ে এবং ভেরিফায়েড করে নিন এনআইডি বা পাসপোর্ট সাবমিট করে।
এরপরে ডিপোসিটে গিয়ে আপনার বিটকয়েন এড্রেসটি কপি করে নিয়ে এটিতে পেমেন্ট আনতে পারেন যেকোনো জায়গা থেকে যেমনঃ A-ads, adsterra, facutepay, Coinbase ইত্যাদি থেকে।

dollar sell

আপনার ডলার দেখার জন্য ওয়ালেটে ক্লিক করুন তাহলেই দেখতে পাবেন।
ডলারগুলো সেল করার জন্য হোমপেজে P2P ট্রেন্ডিং অপশনে ক্লিক করুন

এরপরে সেল লেখায় ক্লিক করুন এবং নিচে দেখুন Btc রয়েছে সেখানে ক্লিক করুন

এখন আপনি বায়ারদের লিমিটগুলো দেখে নিন, এবং যে সবচেয়ে বেশী রেট দিচ্ছে তার কাছে সেল করার জন্য Sell লেখায় ক্লিক করুন

এন্টার কোয়ান্টিটিতে all লেখায় ক্লিক করুন এবং পেমেন্ট মেথড যুক্ত করে দিন। এরপরে সেল উইথ জিরো ফিতে ক্লিক করুন।

এখন একটু অপেক্ষা করুন, বা চাইলে বায়ারের সাথে চ্যাটে কথা বলে তাড়াতাড়ি সেন্ড করতে পারেন। টাকার মেসেজ পেলে অবশ্যই নগদ বা বিকাশ যাইহোক না কেনো একাউন্ট ঢুকে নিশ্চিত হবেন টাকা ব্যালেন্সে এড হয়েছে কিনা তারপর বাইনান্সে এসে কনফর্ম করে দিবেন ব্যাস লেনদেন কমপ্লিট।

আরো স্পষ্টভাবে বুঝতে ভিডিওটি দেখে নিনঃ