June 15, 2024

ক্রাই উলফ PDF Download | by উইলবার স্মিথ | (বিদেশী অনুবাদ বই)

crie-willp-pdf

ক্রাই উলফ আন্তর্জাতিক বেস্টসেলার বই। Crie Willp Bangla Pdf book free Download. Written by: উইলবার স্মিথ এবং অনুবাদকঃ মখদুম আহমেদ। pdf size: 20 mb. Total page: 365.

ক্রাই উলফ বই রিভিউঃ

উচ্ছল তরুণ জেক বারটন পেশায় এঞ্জিনিয়ার, যুদ্ধ শেষে কাজের আশায় ঘুরে ফিরছে, তাঞ্জনিয়ায়। নিদারুণ অর্থনৈতিক মন্দা চলছে পৃথিবী জুড়ে। অপরদিকে অভিজাত ইংরেজি, মেজর গ্যারেথ সোয়েলস-এর রয়েছে তড়িৎ দান মেরে টাকা কামানোর স্পৃহা বন্ধুত্ব হলো দুজনের। ১৯৩৫ সালের শীত তখন ইতালির একনায়ক মুসোলিনি, অসহায় ইথিওপিয়ার অধিবাসীদের দেশ-ছাড়া করার সিদ্ধান্ত নিয়েছেন।

 এগিয়ে চলেছে তার বর্বর সেনাবাহিনী| এমন সময়, ইথিওপিয়া গোত্রের এক সর্দারের সঙ্গে ব্যবসায় নামলো গ্যারেথ এবং জেক। ওদের কাজ- সমুদ্র এবং মরু পাড়ি দিয়ে যুদ্ধরত অসহায় আদিবাসীদের কাছে পৌঁছে দিয়ে আসতে হবে চারটি আর্মরড কার। একই সঙ্গে, সুন্দরী তরুণী মার্কিন সাংবাদিক ভিকি কেমবারওয়েল যাবে তাদের অভিযানে। উদ্দেশ্য ভয়াবহ নৃশংস এই অন্যায় যুদ্ধের কথা বিশ্ববাসীকে জানানো৷
বন্য যুদ্ধের স্বাদ মখদুম আহমেদ আসলেই উইলবার স্মিথ এর লেখার ওপর সুবিচার করেছেন. জেক বার্টন এর ইঞ্জিনিয়ারিং আর গ্যারেথের চাতুরী, অদ্ভুত রোম খাড়া করা যুদ্ধের দেশে ইথীয়পিয়াতে গাড়ি ডেলিভারি দেওয়ার কারণে যুদ্ধে জড়িয়ে পরা. তার মধ্যে সুন্দরী ভিকি কেম্বারওএল কে নিয়ে প্রেমের টানাটানি দুই বন্ধুর. শেষ এ আদিবাসীদের যুদ্ধ জয় আর সেই সাথে কিছু মহান ত্যাগ. এক মুহূর্ত নিশ্চিন্ত থাকতে দেয়নি বইটি।

শুরু হলো দুই বন্ধুর অ্যাডভেঞ্চার। শেষ পর্যন্ত কী ইথিওপিয়ায় পৌঁছুতে পারলো তারা? কে পেলো ভিকির ভালোবাসা? টান টান উত্তেজনার ক্রাই উলফ … একই সঙ্গে মানবতার জয়গান এবং প্রেমের কাহিনী। অসাধারণ একটি বই। জেক, ভিকি, গ্যারেথ, সারা, গ্রোগেরিয়াজ চরিত্র আসলেই অনেক সাড়া জাগিয়েছে।

বইয়ের নামঃ ক্রাই উলফ
বইয়ের লেখকঃ উইলবার স্মিথ
অনুবাদকঃ মখদুম আহমেদ
পৃষ্ঠা সংখ্যাঃ ৩৬৫ টি।
বইয়ের ধরনঃ উপন্যাস বই
পিডিএফ সাইজঃ ২০ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ

Download Now

রকমারিঃ ক্রাই উলফ বই

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →