September 26, 2023

কুরআন দিয়ে নিজের চিকিৎসা করুন বই PDF Download | ইসলামিক চিকিৎসা বই pdf

quran-diye-niyer-chikitsa-karun-pdf

কোরআন থেকে চিকিৎসা, নববী চিকিৎসা পদ্ধতি, নবীজির ডাক্তারি বই pdf, মহানবী সাঃ এর চিকিৎসা পদ্ধতি pdf, কুরআন দিয়ে কুরআন বুঝুন pdf, ইসলামিক চিকিৎসা বই pdf, কুরআনিক চিকিৎসা রুকইয়াহ বই, ফি আমানিল্লাহ বই, সবুজপত্র পাবলিকেশন্স, Sohoj quran

কুরআন দিয়ে নিজের চিকিৎসা করুন পিডিএফ Free Download | চমৎকার একটি ইসলামিক চিকিৎসা বই। pdf size: 35 mb. Total page: 96.

কুরআন দিয়ে নিজের চিকিৎসা করুন – বইয়ের সংক্ষিপ্ত কথাঃ

মানবজীবনের প্রয়ােজনীয় সকল বিষয়ের মৌলিক নীতিমালা যে কুরআনে পেশ করা হয়েছে, সেখানে অবশ্যই সব রকম সুস্থতারও নিশ্চয়তা রয়েছে। আল্লাহর নেক বান্দাগণ কুরআন থেকে যেসব রােগের চিকিৎসা খুঁজে বের করেছেন, এটি তার একটি সংকলন।

কুরআনের তাৎপর্য ও মাহাত্ম নিয়ে যুগে যুগে যেমনি গবেষণা চলছে, তেমনি কুরআন থেকে চিকিৎসা গ্রহণের প্রচেষ্টাও অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ। মহান আল্লাহ কুরআনকে “রােগের উপশমকারী ও রহমত” হিসেবে ঘােষণা দেওয়ার পর মানসিক ও শারীরিক এমন কোনাে রােগ থাকতেই পারে না, যার নিরাময় কুরআনে নেই। প্রত্যেক মুসলিম নর-নারীর কর্তব্য হলাে, গভীর বিশ্বাস, নেক আমল ও পবিত্র জীবনযাপনের মাধ্যমে নিজের কল্যাণ, হেফাযত ও সুস্থতার প্রয়ােজনে কুরআন থেকে ফায়দা হাসিলের জন্য সচেষ্ট হওয়া।

আমেরিকার ফ্লোরিডা অঞ্চলে “ইসলামী চিকিৎসা বিজ্ঞান ফাউন্ডেশন” কুরআন তিলাওয়াতের প্রভাব জানতে কতিপয় অসুস্থ ব্যক্তির উপর এক ব্যাপক গবেষণা কার্যক্রম পরিচালনা করে। উক্ত গবেষণায় দেখা যায় যে, মানসিক প্রশান্তি সৃষ্টির ক্ষেত্রে ৯৭পার্সেন্ট পর্যন্ত কুরআন তিলাওয়াতের প্রভাব পরিলক্ষিত হয়েছে।

উক্ত প্রতিষ্ঠানটির চিকিৎসা বিষয়ক সুদীর্ঘ পরীক্ষা কর্মসূচি এমনভাবে চালানাে হয়েছিল যে, আরব-অনারব কতিপয় মুসলিম এবং অমুসলিমের ওপর কুরআন তিলাওয়াত শুনানাের পর তাদের মানসিক অবস্থার উপর এর প্রভাব পরিমাপ ও রেকর্ড করা হয়।

বইয়ের বিবরণ

বইয়ের নামঃ কুরআন দিয়ে নিজের চিকিৎসা করুন
লেখকঃ আবুল ফিদা মুহাম্মাদ ইজ্জত মুহাম্মাদ আরেফ
অনুবাদকঃ হাফেয মাহমুদুল হাসান মাদানী
পৃষ্ঠা সংখ্যাঃ ৯৬ টি।
ক্যাটেগরিঃ ইসলামিক চিকিৎসা বই
পিডিএফ সাইজঃ ৩৫ মেগাবাইট প্রায়।
রকমারি থেকে ক্রয় করার লিঙ্কঃ কুরআন দিয়ে নিজের চিকিৎসা করুন বই

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগৃহীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
#(আমাদের ব্লগের সমস্ত বইগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত। লেখকের বা প্রকাশনীর যদি কোনো বইয়ের PDF নিয়ে অভিযোগ থাকে তাহলে দয়াকরে জানান, আমাদেরকে জানানোর ২৪ ঘন্টার মধ্যে PDF টি রিমুভ করে দিবো।) ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

One thought on “কুরআন দিয়ে নিজের চিকিৎসা করুন বই PDF Download | ইসলামিক চিকিৎসা বই pdf

Comments are closed.