June 20, 2024

কুরআন কি আল্লাহর বাণী? Pdf download by ডা. জাকির নায়েক | Quran Ki Allahor Bani

quran-ki-allahar-bani-pdf

কুরআন কি আল্লাহর বাণী (Quran Ki Allahor Bani) বই রিভিউঃ

একদল লোক রয়েছে যারা মনে করে কোরআন আল্লাহর বানী নয়, তারা মেনেই নিতে পারেনা কুরআন যে আল্লাহর কিতাব। শুধু কি তাই? এই ঘাড় ত্যাড়া লোকেরা আপ্রাণ চেষ্টা করে প্রামান করতে যে, কুরআন আল্লাহর বানী নয়। এইসব লোকেরা মনে করে কুরআন আমাদের নবি হযরত মুহাম্মাদ (সাঃ) তার মন গড়া কথা বার্তা দিয়ে এ গ্রন্থ লিখেছে।

ডা. জাকির নায়েক কে চিনে না এমন লোক হাতে গোনা দু একজন ব্যাতিত বাকী সকলেই তার সম্পর্কে জানেন। এই ব্যাক্তিটি খুবই সুন্দর ভাবে নাস্তিকদের সকল জটিল প্রশ্ন গুলোর উত্তর দিয়ে থাকে কুরআনের আলোকে, এমন কোনো প্রশ্নের সম্মুখীন হননি যেটির সমাধান তিনি দিতে পারেনি কুরআন দ্বারা। আসলে আমাদের মহান রবই তো বলে দিয়েছে পবিত্র কুরআনে যে, এই কুরআনে আমি এমন কোনো জিনিস নেই যা সম্পর্কে আমি বলিনি। (একইরকমের ই আয়াতের অর্থ টি প্রায়)।

কুরআন কি আল্লাহর বাণী? এই প্রশ্নের প্রমান সহ উত্তর দেওয়া হয়েছে এ বইয়ে। তাই নাস্তিকরা অবশ্যই এই বইটি পড়বেন, আশাকরি আপনাদের ভূল বুঝতে পারবেন।

বইয়ের নামঃ কুরআন কি আল্লাহর বাণী?
বইয়ের লেখকঃ ডা. জাকির নায়েক
পৃষ্ঠা সংখ্যাঃ ৪৮ টি।
বইয়ের ধরনঃ ইসলামিক
পিডিএফ সাইজঃ ৫ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ

Download Now

রকমারিঃ কুরআন কি আল্লাহর বাণী? বই
#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →