February 27, 2024

কারেন্ট অ্যাফেয়ার্স মার্চ ২০২২ PDF Download | Current Affairs March 2022 – purepdfbook

current-affairs-march-2022-pdf


প্রফেসর কারেন্ট অ্যাফেয়ার্স বইয়ের pdf মার্চ ২০২২ সালের। (Current Affairs March 2022 pdf বই free download)

লেখক বা প্রকাশনীর উদ্দেশ্যে বলতে চাই, আমাদের purepdfbook টিম কখনোই কোনো বই স্কান করে pdf তৈরী করেনা। আমাদের সাইটের সমস্ত pdf গুলো ফেসবুক ও গুগল সার্চ করে ইন্টারনেট থেকে সংগ্রহ করা। এই যে বইটি ও নেট থেকেই সংগ্রহ করা।

অনেক বই পড়ুয়া ভাই ও বোনেরা রয়েছে যাদের টাকা দিয়ে বই কিনে পড়ার সমার্থ নেই, কিন্তু তারা জানতে চায় বা শিখতে চায় তাদের উদ্দেশ্যেই এই সাইটটি তৈরী করা। এবং (Current Affairs March 2022) এই বইটির পিডিএফ টি শেয়ার করা। তবে আমি আমার ব্লগের পাঠকদের সবসময় হার্ডকপি কেনার জন্যই উৎসাহিত করি সবসময়। হার্ডকপির তুলনাই হয়না, লাইন বা লাইন দাগিয়ে দাগিয়ে মুখস্ত করে পড়া যায় এবং চোখেও কোনো ইফেক্ট পড়েনা কিন্তু পিডিএফ এ এই সুবিধাগুলো নেই।

একান্তই যদি বহটি কেনার সমার্থ না থাকে তাহলে ডাউনলোড করুন, কিন্তু একটানা অনেকক্ষন ফোনের স্কিনের দিকে তাকিয়ে থাকলে ফোনের আলোতে থাকা আল্ট্রা ভায়োলেট রশ্মির কিন্তু চোখের পাওয়ারকে হ্রাস করে দিতে পারে, এরফলে চোখে দুরের জিনিস স্পষ্ট দেখতে পাবেননা। তাই ব্লুকর্টেড সানগ্লাস পরিধান করে ফোন ব্যাবহার করুন, বেশী সময় ব্যবহার করলে। আশাকরি সত্যিকারের পরামর্শ দিয়ে উপকার করতে পেরেছি কিছুটা।

বইয়ের বিবরনঃ

বইয়ের নামঃ কারেন্ট অ্যাফেয়ার্স মার্চ ২০২২ pdf
মোট পৃষ্ঠা সংখ্যাঃ ৮৯ টি।
পিডিএফ সাইজঃ ১৪ মেগাবাইট প্রায়।

Download Now

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো।