October 23, 2024

কারেন্ট অ্যাফেয়ার্স নভেম্বর ২০২২ PDF Download | Current Affairs November 2022 pdf – purepdfbook

(Professor Current Affairs November 2022 pdf বই free download Bangladesh) pdf size: 56 MB. Pages: 91. Bangladesh Professor Current affairs November pdf download free. প্রফেসর কারেন্ট অ্যাফেয়ার্স নভেম্বর ২০২২ সালের pdf ফ্রি ডাউনলোড।

লেখক বা প্রকাশনীর উদ্দেশ্যে বলতে চাই, আমাদের purepdfbook টিম কখনোই কোনো বই স্কান করে pdf তৈরী করেনা। আমাদের সাইটের সমস্ত pdf গুলো ফেসবুক ও গুগল সার্চ করে ইন্টারনেট থেকে সংগ্রহ করা। এই যে বইটি ও নেট থেকেই সংগ্রহ করা।

Professor Current Affairs November 2022 pdf বই free download Bangladesh

অনেক বই পড়ুয়া ভাই ও বোনেরা রয়েছে যাদের টাকা দিয়ে বই কিনে পড়ার সমার্থ নেই, কিন্তু তারা জানতে চায় বা শিখতে চায় তাদের উদ্দেশ্যেই এই সাইটটি তৈরী করা। এবং (Current Affairs November 2022) এই বইটির পিডিএফ টি শেয়ার করা। তবে আমি আমার ব্লগের পাঠকদের সবসময় হার্ডকপি কেনার জন্যই উৎসাহিত করি সবসময়। হার্ডকপির তুলনাই হয়না, লাইন বা লাইন দাগিয়ে দাগিয়ে মুখস্ত করে পড়া যায় এবং চোখেও কোনো ইফেক্ট পড়েনা কিন্তু পিডিএফ এ এই সুবিধাগুলো নেই।

Current Affairs November 2022 PDF Download

একান্তই যদি বহটি কেনার সমার্থ না থাকে তাহলে ডাউনলোড করুন, কিন্তু একটানা অনেকক্ষন ফোনের স্কিনের দিকে তাকিয়ে থাকলে ফোনের আলোতে থাকা আল্ট্রা ভায়োলেট রশ্মির কিন্তু চোখের পাওয়ারকে হ্রাস করে দিতে পারে, এরফলে চোখে দুরের জিনিস স্পষ্ট দেখতে পাবেননা। তাই ব্লুকর্টেড সানগ্লাস পরিধান করে ফোন ব্যাবহার করুন, বেশী সময় ব্যবহার করলে। আশাকরি সত্যিকারের পরামর্শ দিয়ে উপকার করতে পেরেছি কিছুটা।

Bangladesh Current Affairs November 2022 PDF Download

বইয়ের বিবরনঃ

বইয়ের নামঃ কারেন্ট অ্যাফেয়ার্স নভেম্বর ২০২২ pdf
মোট পৃষ্ঠা সংখ্যাঃ ৯১ টি।
পিডিএফ সাইজঃ ৫৬ মেগাবাইট প্রায়।              Download