July 9, 2024

ইসলামী আকীদা PDF Download | Islami Akhida (বর্তমান সময়ের বেস্টসেলার বই)

islami-akhida-pdf

ইসলামী আকীদা বইয়ের লেখকঃ ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর। বইটি কোরআন ও সুন্নাহর আলোকে লেখা, খুবই চমৎকার একটি বই। প্রত্যেকটি মুসলমান ব্যাক্তির এই বইটি পড়া উচিৎ।

ইসলামী আকীদা বই রিভিউঃ

বিশ্বাস খুবই মুল্যবান একটি জিনিস। এটির সদ্য ব্যবহার জানলে দুনিয়া ও আখিরাতে সফল হওয়া যাবে। আমরা যদি এ পৃথিবীর সফল মনীষীদের দিকে তাকাই তাহলে দেখা যাবে তারা প্রত্যেকেই নিজের কাজকে প্রচুর ভালোবাসতেন এবং বিশ্বাস করতেন তিনি সফল হবেনই, এই আত্মবিশ্বাস থাকার কারনেই তারা অসম্ভব জিনিসকে সম্ভব করতে পেরেছে।

বিশ্বাস করতে হবে সঠিক জায়গায়, যেমন আপনি যদি অনলাইনে কোনোকিছু Buy – Sell করতে চান চোখ বুঝে বিশ্বাস করে তাহলে কিন্তু নিশ্চিত ঠকবেন। আমি যে বিশ্বাসের কথা বলছি তা হলো, আপনাকে মহান আল্লাহর প্রতি বিশ্বাস রাখতে হবে। আল্লাহর আল কোরআন এবং নবী রাসুলদের প্রতি বিশ্বাস রাখতে হবে, আখিরাত সম্পর্কে বিশ্বাস করতে হবে; এবং মনে প্রানে বিশ্বাস রেখে যদি আপনার জীবন পার করেন তাহলেই সফলতা পাবেন আখিরাতে।

সঠিক বিশ্বাসই মানুষের সকল সফলতা ও সৌভাগ্যর ভিত্তি, বিশ্বাসই মানুষের পরিচালিকা শক্তি। সঠিক বিশ্বাসই একজন মানুষকে মানবতার শিখরে পৌঁছে দিতে পারে এবং জীবনে বয়ে আনতে পারে আনলিমিটেড সুখ ও শান্তি। আমরা সবাই ই জানি বিশ্বাস ও কর্মের সম্বয়েই ইসলাম, সঠিক বিশ্বাস / ঈমানই ইসলামের মুল ভিত্তি। আমরা যতো ভালো কাজ ও ইবাদত করি তা কবুল / গ্রহনযোগ্য হওয়ার শর্ত হলো ঈমান।

ইসলামী আকীদা বইটিতে ৬ টি অধ্যায় রয়েছেঃ

১ম অধ্যায়ঃ পরিচিতি উৎস ও গুরুত্ব
২য় অধ্যায়ঃ তাওহীদের ঈমান
 ৩য়অধ্যায়ঃ রিসালাতের ঈমান
৪র্থ অধ্যায়ঃ আরকানুল ঈমান
৫ম অধ্যায়ঃ আখিরাতের প্রতি ঈমান
৬ষ্ঠ অধ্যায়ঃ তাকদিরের প্রতি বিশ্বাস

আকীদা সম্পর্কিত সব থেকে সেরা বই এটি। এটির ভিতরে কি কি রয়েছে তা আমি আপনাকে লিখে বোঝাতে পারবোনা, তবে গ্রান্টি দিচ্ছি এই বইটা আপনার কাছে ভালো লাগবেই। বর্তমান সময়ের #১ বেস্ট সেলার বইয়ের তালিকায় বইটি, এবং সমস্ত পাঠক রিভিউ পজিটিভ। আমি মনে করি আপনার এই বইটা পড়া উচিৎ।

বইয়ের নামঃ ইসলামী আকীদা
বইয়ের লেখকঃ ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর
পৃষ্ঠা সংখ্যাঃ ৬৪২ টি।
বইয়ের ধরনঃ ইসলামিক বই
পিডিএফ সাইজঃ ২৩ মেগাবাইট প্রায়।

Download Now

ডাউনলোডঃ
রকমারিঃ ইসলামী আকীদা বই

#বইটি ইন্টারনেট থেকে সংগীত। #লেখকের ক্ষতি আমাদের কাম্য নয়,  বইটির হার্ড কপি কেনার সমর্থ থাকলে বইটির হার্ড কপি কিনে পড়ুন।
আমাদের ব্লগে আপনার কোনো যদি পিডিএফ  থাকে,  আপনার অভিযোগ থাকলে   আমাদের জানানোর ২৪ ঘন্টার মধ্যে রিমুভ করে দিবো। ভালো থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ পোস্ট টি পড়ার জন্য।

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →