February 27, 2024

আশুরার ইতিহাস PDF Download | আশুরার দিনে যা যা ঘটেছিল pdf | ১০ই মহরমের ইতিহাস

আশুরার ইতিহাস pdf download + আশুরা ও কারবালা বই + আশুরায়ে মুহাররম ও আমাদের করনীয় বই pdf free ডাউনলোড drive Link: pdf size: 2, 1 MB.  খুবই চমৎকার দুইটি pdf বই- Google Drive link থেকে ডাউনলোড করুন।

আমরা আপনাদের জন্য আশুরা ও কারবালা বই এবং আশুরায়ে মুহাররম ও আমাদের করনীয় pdf বইটি সংগ্রহ করেছি, এটি আজ আপনাদের সাথে শেয়ার করবো, আপনারা এই বইটি পড়ে অনেক অনেক উপকৃত হবেন বলে আমি মনে করছি।

এই পোস্টে ২ টি ডাউনলোড লিংক রয়েছে  এটিতে ক্লিক করলেই আপনারা আশুরা ও কারবালা PDF বইটি পাবেন, এটি গুগল ড্রাইভে -আপলোড দেওয়া। তাই আশাকরি ডাউনলোড করতে কারো কোনো সমস্যার ফেস করতে হবেনা।

বইয়ের বিবরনঃ

বইয়ের নামঃ আশুরা ও কারবালা
লেখকঃ আবু আহমাদ সাইফুদ্দিন বেলাল
ভাষাঃ বাংলা
পৃষ্ঠা সংখ্যাঃ ৬৪ টি।
পিডিএফ সাইজঃ ২ মেগাবাইট প্রায়।

আশুরা ও কারবালা PDF Download

Download Now.

২য় আরেকটি বইয়ের ইনফো নিচে দেওয়া হলোঃ এটিও খুবই ভালো একটি বই, আশুরা সম্পর্কে এ টু জেড জানার জন্য এ দুটিই প্রায় যথেষ্ট।

আশুরার দিনে যা যা ঘটেছিল PDF
বইয়ের বিবরনঃ

বইয়ের নামঃ আশুরায়ে মুহাররম ও আমাদের করনীয়
লেখকঃ মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিব
ভাষাঃ বাংলা
পৃষ্ঠা সংখ্যাঃ ৩৩ টি।
পিডিএফ সাইজঃ ১ মেগাবাইট প্রায়।

আশুরায়ে মুহাররম ও আমাদের করনীয় PDF Download

Download Now.

# প্রিয় ভাই ও বোনেরা আমার দেওয়া বইটির ডাউনলোড লিংকটি থেকে যদি বইটি ডাউনলোড করতে ব্যর্থ হন তাহলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। জানালে আমি ২৪ ঘন্টার মধ্যে লিংকটি আপডেট করে দেওয়ার চেষ্টা করবো ইনশআল্লাহ।
#লেখক বা প্রকাশনির উদ্দেশ্যে বলতে চাই, আমরা কোনো বইয়ের পিডিএফ তৈরী করিনা, ইন্টারনেট থেকে খুঁজে এখানে দিয়ে থাকি; কোনো পিডিএফ নিয়ে অভিযোগ থাকলে দয়াকরে জানাবেন, আমরা 24 hours এর মধ্যে রিমুভ করে দিবো আমাদের সাইট থেকে।

আপনি যদি টেক লাভার হয়ে থাকেন, তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে; আমাদের চ্যানেলে থাকা ভিডিওগুলো দেখতে পারেন, আশাকরি আপনি উপকৃত হবেন। আমি প্রতিটি ভিডিওতে সত্য বিষয়টি জানানোর চেষ্টা করি। আপনি যদি অনলাইন বা ইন্টারনেট থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের চ্যানেলে গিয়ে Online Earning প্লেলিস্টে গিয়ে ভিডিওগুলো দেখুন।

পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে, পোস্ট লিংকটি কপি করে আপনার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সকল বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন, যেনো তারাও লাভবান হয়।