February 27, 2024

অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট বই PDF(এসইও এবং আমাজন এ্যাফিলিয়েট এ টু জেড)

authority-aid-success-blueprint-pdf

এসইও ও আমাজন এফিলিয়েট মার্কেটিং শেখার জন্য খুবই ভালো বই। Authority Aid Success Blueprint –  SEO শেখার Best Pdf বই, Amazon Affiliate শেখার অসাধারণ PDF বই।  
অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট বই PDF

অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট বই রিভিউঃ 

এসইও এবং আমাজন এ্যাফিলিয়েট যারা শিখতে চান তাদের জন্য এটি একটি চমৎকার বই। বইটিতে খুবই সহজ সাবালীল ভাষায় প্রতিটি টপিক নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করেছেন।  এতো সহজ ভাষায় আর খোলামেলা কথা কোনো লেখকই বলেনা, কিন্তু এই বইয়ে সেটা রয়েছে যা একবারে নতুন থেকে মিডিয়াম লেভেলদের বুঝতে কোনো অসুবিধাই হবেনা।

এই বইটির কোনো হার্ডকপি নেই আমার জানামতে, লেখকের এ বইটি লেখার একমাত্র উদ্দেশ্য হলোঃ যারা নতুন আমাজন এ্যাফিলিয়েট জগতে প্রবেশ করতে চায় তাদেরকে সঠিক পথ দেখানো। আমাজন এ্যাফিলিয়েট করতে হলে যে জিনিসটি আগে জানতে হবে তা হলো এসইও “সার্চ ইন্জিন অপ্টিমাইজেশন” তাই এটি সম্পর্কে একদম শুরু থেকে শেষ প্রযন্ত প্রয়োজনীয় পয়েন্ট গুলো এ বইয়ে শিখিয়েছেন।

আমি এই বইটির কভার পেজটি দেখে খুবই বিস্মিত হই এবং একটা সত্যি কথা না বললেই নয়, আমি এই প্রথম বাংলা  ল্যাঙ্গুয়েজে আমাজন এ্যাফিলিয়েট নিয়ে বই দেখি তাই এটি আমাকে খুব আকর্ষিত করছিলো এবং বইটি পড়া শুরি করি প্রায় ৩০+ মিনিট  পড়েছিও। 

বইটাতে এসইওর টপিকগুলো আমাজন এ্যাফিলিয়াটের ভাষায় বা উদাহরন দিয়েই বেশী বোঝানো হয়েছে, এবং সর্বশেষ বইটার কিছু কথা আমার কাছে খুবই ভালো লেগেছে তা হলোঃ যে ব্যাক্তি নিজের ভাগ্য পরিবর্তন করার চেষ্টা করতে থাকে করতেই থাকে তাকে আল্লাহ নিজে সাহায্য করেন, এবং আমাজন এ্যাফিলিয়েট হোক আর এডেসেন্স দিয়ে ইনকাম যেটাই করতে চান না কেনো সাইটে ভিজিটর থাকতে হবে  প্রচুরপরিমাণ তাহলেই সফলতা পাবেন।

এই বইটি পড়ে যা যা শিখতে পারবেনঃ

কিভাবে শুরু করবেন আমাজন এ্যাফিলিয়েট, কি কি লাগবে এ্যাফিলিয়েট নিস সাইট তৈরি করতে, নিশ সিলেকশন, কিওয়ার্ড সিলেকশন, কিওয়ার্ড কি এবার কেন ব্যবহার করবেন, কিওয়ার্ড কতো প্রাকার, কিওয়ার্ড রিসার্চ, কিওয়ার্ড রিসার্চ স্পেশাল টিপস, ডোমেইন নামের প্রকারভেদ, ডোমেইন ও হোস্টিং, থিম এন্ড প্লাগিনস, নিশ সাইট ডেভলোপমেন্ট, অন পেইজ এসইও, অফ পেইজ এসইও এ টু জেড, স্যোশাল প্রোফাইল, ব্লগ কমেন্ট, সোশ্যাল শেয়ার, অথোরিটি প্রোফাইল, ফোরাম প্রোফাইল, অথোরিটি ওয়েবসাইট পোস্ট, ইত্যাদি।

বইয়ের নামঃ অথোরিটি এইড সাকসেস ব্লুপ্রিন্ট
বইয়ের লেখকঃ মোঃ বিল্লাল হোসেন সরকার
পৃষ্ঠা সংখ্যাঃ ১৯৪ টি।
বইয়ের ধরনঃ এসইও, ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং
পিডিএফ সাইজঃ ৮ মেগাবাইট প্রায়।
ডাউনলোডঃ

Download Now

Dreamer

শিখতে ও শেখাতে ভালোবাসি ...........

View all posts by Dreamer →